শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
।।পানিবন্দী অসহায় মানুষের পাশে কাউন্সিলর কেফায়েত হোসেন রনি ।।

।।পানিবন্দী অসহায় মানুষের পাশে কাউন্সিলর কেফায়েত হোসেন রনি ।।

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্স :পানির অপর নাম ‘জীবন’। জলের স্রোতোধারায় বিপন্ন বানভাসি মানুষের কাছে এখন পানির আরেক নাম হয়ে উঠেছে ‘মরণ’। করোনার এই দুঃসময়ে দীর্ঘস্থায়ী বানের পানি রীতিমতো বিষিয়ে তুলেছে দেশের অর্ধকোটি পানিবন্দি মানুষকে। খুব কাছাকাছি সময়ে পানির এমন তোড়ের সঙ্গে মানুষকে লড়তে দেখা যায়নি। দেশের দক্ষিনাঞলের মানুষের কপালে দুশ্চিন্তার ভাঁজ ফেলেছে আগ্রাসী বন্যা। খোদ বরিশালের সদর রোড এখন বানের পানিতে থইথই। বন্যার সঙ্গে লড়তে থাকা মানুষের জন্য বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র থেকেও নেই তেমন সুখবর। আগস্ট জুড়েই থাকবে বন্যার এমন দাপট।বরিশাল সিটি কপো’রেশনের ৫ নং ওয়ার্ড’ একটি নদীবেষ্টিত একটি জনবহুল এলাকা।কীর্ত’নখোলা নদীর পাশে হওয়ায় এই ওয়ার্ডের্ অধিকাংশ জনগন পানিবন্দী আছে। এই সময়ে জনগনের পাশে এসে দারিয়েছেন ৫ ওয়ার্ডে’র কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। কখনো পানির মধ্যে পায়ে হেটে আবার কখনো নৌকায় মানুষের খোজ খবর নিতে বাড়ি বাড়ি ছুটে যান কাউন্সিলর রনি।শোনেন পানিবন্দী মানুষের দূর্ভো’গের কথা। ৫ নং ওয়ার্ডে’র মোহম্মদপুর ও গুচ্ছগ্রাম গুলোতে খোজ নিয়ে জানা যায় ,বিপদময় এ সময় গুলোতে দিন রাত পাশ্বে’ পাচ্ছেন কাউন্সিলরকে। যত রাত হোক জনগনের বিপদে তাকে সবসময় পাশে পাওয়া যায়। আম্ফান ঝড়ে ও করোনা মোকাবেলায় মিলেছে তার সাহসীকতার প্রমান।

কাউন্সিলর কেফায়েত হোসেন রনির সাথে যোগাযোগ করলে তিনি ক্রািইমসিন২৪ কে বলেন, ওয়ার্ডে’র পানিবন্দী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোজখবর নিচ্ছি । সমস্যা সমাধানের চেষ্টা করছি। তিনি আরো বলেন আমাদের মাননীয় মেয়র মহোদয় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ৫নং ওয়ার্ড’ এর পানিবন্দী মানুষের খোজখবর নিয়মিত নিচ্ছেন। সরকারি কোন অনুদান পেলে পানিবন্দী ও অসহায় মানুষের মাঝে বিতরন করা হবে এই আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD