মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়া পৌর মেয়রের ফেসবুক আইডি, হোয়াটসঅ্যাপ নম্বর হ্যাক করে টাকা চেয়ে ম্যাসেজ দিচ্ছে প্রতারক চক্র  বরিশালে লঞ্চের পাখায় আটকেপড়া জাল ছাড়াতে গিয়ে জেলে নিখোঁজ, পা উদ্ধার পটুয়াখালীতে সরকারি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন না করায় এলাকাবাসীর ক্ষোপ প্রকাশ সুযোগ পেলে বরিশালকে আধুনিক ও স্মার্ট সদর উপজেলা গড়তে চাই : এসএম জাকির হোসেন বরিশালের নিষিদ্ধ অভয়াশ্রামে মাছ ধরায়, ২৫ অসাধু জেলের জেল-জরিমানা অবন্তিকার মৃত্যু আত্মহত্যা নয়, কাঠামোগত হত্যা’ খলিল গোস্ত বিতানে দিনে এক কোটি টাকার গরুর মাংস বিক্রি গলাচিপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত কলাপাড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ বোনের মেয়েকে নিয়ে পালিয়েছে স্বামী, দুই সন্তান নিয়ে না খেয়ে দিন পাড় করছে রাবেয়া ব্যতিক্রমী উদ্যাগে সাংবাদিক পারভেজ সিকদার এর জন্মদিন পালিত অনাদর আর অবহেলায় গ্রাম-গঞ্জে জন্মানো ভাটিফুল আজ বিলুপ্তির পথে বরিশাল বিএম কলেজে প্রতিবাদী গণ ইফতার কর্মসূচী পালিত কারা নির্যাতিতদের সম্মানে স্বাধীনতা ফোরামের ইফতার
করোনা: বরিশালে আরো ৮ পুলিশ সদস্য আক্রান্ত

করোনা: বরিশালে আরো ৮ পুলিশ সদস্য আক্রান্ত

Sharing is caring!

বরিশালে নতুন করে আরো ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। এরা সকলেই বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

এক টিএসআই এবং সাত কনস্টেবল ও তাদের একজনের পরিবারের দুই সদস্য’র শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে গেলো ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, পুলিশ সদস্যদের মধ্যে একজন টিএসআই ও ৭ জন কনেস্টবল রয়েছে। এছাড়া বাকী দুইজন প্রথম শনাক্ত হওয়া পুলিশ কনেস্টবলের পরিবারের সদস্য।

এ নিয়ে গত মঙ্গলবার থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও তাদের পরিবারের মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

জানাগেছে, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) অফিসে গাড়ি চালক হিসেবে কর্মরত পুলিশ কনেস্টবলের প্রথম করোনা শনাক্ত হয়। এ কারণে ওই গাড়ি চালকের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। আজ রাতে তাদের রিপোর্ট আসলে ১০ জনের করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এদিকে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানাগেছে, গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যারমধ্যে পুলিশ ও তাদের পরিবারের ১০ সদস্য ছাড়া জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এ দু’জনের মধ্যে আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (৩৫) এবং অপরজন বরিশাল মহানগরীর বাসিন্দা পুরুষ বয়স (৪২) কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

এদিকে মোট আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত বরিশাল জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ জন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD