মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
করোনা: বরিশালে আরো ৮ পুলিশ সদস্য আক্রান্ত

করোনা: বরিশালে আরো ৮ পুলিশ সদস্য আক্রান্ত

Sharing is caring!

বরিশালে নতুন করে আরো ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। এরা সকলেই বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

এক টিএসআই এবং সাত কনস্টেবল ও তাদের একজনের পরিবারের দুই সদস্য’র শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে গেলো ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, পুলিশ সদস্যদের মধ্যে একজন টিএসআই ও ৭ জন কনেস্টবল রয়েছে। এছাড়া বাকী দুইজন প্রথম শনাক্ত হওয়া পুলিশ কনেস্টবলের পরিবারের সদস্য।

এ নিয়ে গত মঙ্গলবার থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও তাদের পরিবারের মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

জানাগেছে, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) অফিসে গাড়ি চালক হিসেবে কর্মরত পুলিশ কনেস্টবলের প্রথম করোনা শনাক্ত হয়। এ কারণে ওই গাড়ি চালকের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। আজ রাতে তাদের রিপোর্ট আসলে ১০ জনের করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এদিকে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানাগেছে, গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যারমধ্যে পুলিশ ও তাদের পরিবারের ১০ সদস্য ছাড়া জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এ দু’জনের মধ্যে আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (৩৫) এবং অপরজন বরিশাল মহানগরীর বাসিন্দা পুরুষ বয়স (৪২) কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

এদিকে মোট আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত বরিশাল জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD