শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রক্ত দানের অপেক্ষায় বরিশাল এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে আটক-২। ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাবের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পবিত্র কুরআন শরীফ বিতরন খালেদা জিয়ার বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশালে ছাত্রদলের আমরণ অনশণ কাশিয়ানীতে মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের দরপত্রের লটারির ড্র অনুষ্ঠিত বুকে পা দিয়ে গলা চেপে ধরা সেই নির্বাহী প্রকৌশলী বরখাস্ত সমভোট হওয়ায় পুনরায় নিবা’চনে বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান হলেন নৌকার প্রাথী’ এডভোকেট নাসির ভোলার কাচিয়া ইউনিয়ন এর চাঁদাবাজ ও সন্ত্রাসী (মেহেন্দি মালেক)এর বিরুদ্ধে সংবাদ সন্মেলন। কুয়াকাটায় ডাকাতির শিকার হওয়া জেলেদের উল্টো ডাকাত সন্দেহে মারধর।। দীর্ঘ আড়াই বছর পর মা’কে ফিরে পেলেন সন্তানরা এন টিভির রিয়েলিটি হা-শো সিজন-৬ এ বরিশাল বিভাগে ১ম নির্বাচিত হলো সাইফুল ইসলাম জমি বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম বাউফলে গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সর্দার পুলিশের হাতে গ্রেফতার। উজিরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় তিন ইউপিতে নৌকার মাঝি চূড়ান্ত।
পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কাটলো স্ত্রী !

পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কাটলো স্ত্রী !

Sharing is caring!

পটুয়াখালীতে পরকীয়ার জেরে এমবিবিএস ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

এঘটনার পর আহত ডাক্তার মোঃ মনির হোসেনকে বুধবার রাতে বরিশাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বৃহস্পতিবার দুপুরে থেকে হেলিকপ্টার যোগে ঢাকা নেয়া হয়েছে। তবে এখন ডাক্তার মনির হোসেন আশংকা মুক্ত বলে নিশ্চিৎ করেছে তার ভাই এ্যাড.মনজু মৃধা। এঘটনায় পটুয়াখালী শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

আহত ডাক্তার মোঃ মনির হোসেন পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ডাক্তার শফিকুল ইসলামের ভাই এবং মনির শহরের প্রাইভেট স্বাস্থ্য সেবা সেন্টার হেলথ কেয়ার ক্লিনিকের সত্ত্বাধিকারী বলে নিশ্চিৎ করেন ক্লিনিক কর্তৃপক্ষ। এছাড়াও তিনি বাংলাদেশ ডায়াগনেষ্টিক সেন্টারের সদস্য। ক্লিনিক কর্তৃপক্ষ বলেন- ডাক্তার মনির হোসেন একজন সহনশীল ও ভদ্র প্রকৃতির মানুষ।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায়-পরকীয়ার জেরে তার স্ত্রী মম আক্তারের সাথে কলহ চলে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে স্ত্রী তার পুরুষাঙ্গ কেটে দেয়। পরে তার পরিবারের সদস্যরা তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওই রাতেই তাকে অস্ত্রপোচার করা হয়। তবে এঘটনায় বরিশালের স্থানীয় সংবাদ কর্মীদের কাছে কোন প্রকার তথ্য দেয়া হয়নি। বরিশাল এক সংবাদকর্মী জানান-বুধবার মধ্য রাতে মূমূর্ষ অবস্থায় ডাক্তার মনির হোসেনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। রাতেই কয়েকজন চিকিৎসক তার অস্ত্রপোচার করেন। চিকিৎসা দেয়া ওই সকল ডাক্তাদের কাছে সুত্র জানতে চাইলে তারা কোন প্রকার তথ্য দেয়নি। পরে বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে তাকে ঢাকা নেয়া হয়েছে।

মনির হোসেনের বাসার গৃহপরিচারিকা শাবান বেগম বলেন-“আমি প্রতিদিন সকাল ৯টার দিকে তার বাসায় গিয়ে বাসার যাবতীয় কাজ করে দুপুর ১২টার চলে আসি। স্বামী-স্ত্রীর মধ্য কি হয়েছে তা আমি যানিনা। স্যারের স্ত্রী বেশির ভাগ সময় ঢাকায় থাকেন। সৃষ্টি নামে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের এক জুনিয়র কন্সালটেন্ট জানান-শুনেছি মনিরের স্ত্রী মানসিক ভাবে অসুস্থ্য। তারই প্রেক্ষিতে এই ঘটনার সুত্রপাত। পরকীয়ার ঘটনায় এই কান্ড কিনা তা আমার নিশ্চিৎ নয়।

এদিকে বিকাল সাড়ে ৪টার দিকে শহরের কাজীপাড়া বাসায় গিয়ে দেয়া যায় তাদের বাসায় লোকজন নেই। তালাবদ্ধ অবস্থা রয়েছে।

স্থানীয়রা জানায়-ঘটনার পর স্ত্রী মম পলাতক রয়েছে।

আহত মনিরের ভাই এ্যাড. মজনু মৃধা এ প্রসঙ্গে বলেন- মনির এখন সুস্থ্য রয়েছে। স্ত্রী তার সাথেই আছে। অন্য কোন বিষয়ে কথা বলতে চাইলে তিনি ব্যস্ততা দেখিয়ে ফোনের লাইনটি কেটে দেয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD