মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়া পৌর মেয়রের ফেসবুক আইডি, হোয়াটসঅ্যাপ নম্বর হ্যাক করে টাকা চেয়ে ম্যাসেজ দিচ্ছে প্রতারক চক্র  বরিশালে লঞ্চের পাখায় আটকেপড়া জাল ছাড়াতে গিয়ে জেলে নিখোঁজ, পা উদ্ধার পটুয়াখালীতে সরকারি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন না করায় এলাকাবাসীর ক্ষোপ প্রকাশ সুযোগ পেলে বরিশালকে আধুনিক ও স্মার্ট সদর উপজেলা গড়তে চাই : এসএম জাকির হোসেন বরিশালের নিষিদ্ধ অভয়াশ্রামে মাছ ধরায়, ২৫ অসাধু জেলের জেল-জরিমানা অবন্তিকার মৃত্যু আত্মহত্যা নয়, কাঠামোগত হত্যা’ খলিল গোস্ত বিতানে দিনে এক কোটি টাকার গরুর মাংস বিক্রি গলাচিপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত কলাপাড়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ বোনের মেয়েকে নিয়ে পালিয়েছে স্বামী, দুই সন্তান নিয়ে না খেয়ে দিন পাড় করছে রাবেয়া ব্যতিক্রমী উদ্যাগে সাংবাদিক পারভেজ সিকদার এর জন্মদিন পালিত অনাদর আর অবহেলায় গ্রাম-গঞ্জে জন্মানো ভাটিফুল আজ বিলুপ্তির পথে বরিশাল বিএম কলেজে প্রতিবাদী গণ ইফতার কর্মসূচী পালিত কারা নির্যাতিতদের সম্মানে স্বাধীনতা ফোরামের ইফতার
বরিশালে মাদক বিক্রেতা আটক

বরিশালে মাদক বিক্রেতা আটক

Sharing is caring!

বরিশাল সদর উপজেলার জাগুয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মোঃ হেলাল হাওলাদার(২৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮) সদস্যরা। আজ শনিবার ( ৪ এপ্রিল) দুপুর আড়ইটায় জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর মহম্মদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

মোঃ হেলাল হাওলাদার দক্ষিণ কড়াপুর এলাকার মোঃ হানিফ হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, শনিবার দুপুরে মাদক বেচাকেনা চলছে এমন সংবাদের ভিত্তিতে জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর মহম্মদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে ২১ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD