শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রক্ত দানের অপেক্ষায় বরিশাল এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে আটক-২। ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাবের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পবিত্র কুরআন শরীফ বিতরন খালেদা জিয়ার বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশালে ছাত্রদলের আমরণ অনশণ কাশিয়ানীতে মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের দরপত্রের লটারির ড্র অনুষ্ঠিত বুকে পা দিয়ে গলা চেপে ধরা সেই নির্বাহী প্রকৌশলী বরখাস্ত সমভোট হওয়ায় পুনরায় নিবা’চনে বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান হলেন নৌকার প্রাথী’ এডভোকেট নাসির ভোলার কাচিয়া ইউনিয়ন এর চাঁদাবাজ ও সন্ত্রাসী (মেহেন্দি মালেক)এর বিরুদ্ধে সংবাদ সন্মেলন। কুয়াকাটায় ডাকাতির শিকার হওয়া জেলেদের উল্টো ডাকাত সন্দেহে মারধর।। দীর্ঘ আড়াই বছর পর মা’কে ফিরে পেলেন সন্তানরা এন টিভির রিয়েলিটি হা-শো সিজন-৬ এ বরিশাল বিভাগে ১ম নির্বাচিত হলো সাইফুল ইসলাম জমি বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম বাউফলে গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সর্দার পুলিশের হাতে গ্রেফতার। উজিরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় তিন ইউপিতে নৌকার মাঝি চূড়ান্ত।
ব‌রিশা‌লে লিফ‌টের নি‌চ থে‌কে চিকিৎসকের মর‌দেহ উদ্ধার

ব‌রিশা‌লে লিফ‌টের নি‌চ থে‌কে চিকিৎসকের মর‌দেহ উদ্ধার

Sharing is caring!

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডাঃ এম. এ. আজাদ সজল এর লাশ নগরীর মমতা স্পেশালাইজড হাসপাতালের লিফটের নীচ থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি রহস্যজনক বলে মনে করে, এর তদন্ত ও বিচার দাবি করেছে স্বজনরা। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, বিষয়টি দুর্ঘটনা হতে পারে। আর পুলিশ বলছে, ঘটনার তদন্ত শেষে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ এম. এ. আজাদ এর পরিবার ঢাকায় বসবাস করেন। এ কারণে প্রায় বছরখানেক যাবত তিনি নগরীর কালিবাড়ি রোডের মমতা হাসপাতালের সাত তলার একটি কক্ষে বসবাস করতেন। মঙ্গলবার সেহেরির সময় তার স্ত্রী ঢাকা থেকে ফোনে যোগযোগ করে না পাওয়ায় মমতা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন। হাসপাতাল কর্তৃপক্ষ তার রুমে তালা দেয়া দেখে পুলিশে খবর দেয়। সকালে পুলিশের উপস্থিতিতে ওই কক্ষের তালা ভাঙ্গা হয়। এরপর খোজাখুজি করে হাসপাতালের নীচতলায় লিফটের নীচে তার লাশ দেখতে পান হাসপাতালের এক কর্মী। তবে এই মৃত্যুকে প্রাথমিকভাবে সন্দেহজনক বলে মনে করছেন স্বজনরা।

তবে এই মৃত্যু দুর্ঘটনা হতে পারে বলে মনে করছেন মমতা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: জহিরুল হক মানিক।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: বাকির হোসেন জানান, সে খুব ভালো চিকিৎসক ছিলো। আর সে আমাদের হাসপাতালের বার্ন ইউনিটের একমাত্র চিকিৎসক ছিলো। তার এমন মৃত্যু কাম্য ছিলো না।

এদিকে তদন্ত শেষে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোকতার হোসেন।

মৃত চিকিৎসকের মোবাইল ও চশমা ছিলো মমতা হাসপাতালের রুমের মধ্যে। সুরতহাল শেষে তার লাশ ময়নাতদন্তের জন্য দুপুরে মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD