বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা।
চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত সন্দেহে সৌদি ফেরত নারীকে হাসপাতালে ভর্তি

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত সন্দেহে সৌদি ফেরত নারীকে হাসপাতালে ভর্তি

Sharing is caring!

অনলাইন ডেক্স: চুয়াডাঙ্গায় করোনা সন্দেহে এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে সৌদি ফেরত ওই নারীকে জেলার দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে করোনা আইসোলেশন ইউনিটের একটি কক্ষে রেখে তার চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই নারীর নাম আশুরা বেগম (৬৫)। তিনি উপজেলার জুড়ানপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

ওমরা পালন শেষে গত ১৫ ফেব্রুয়ারি আশুরা বেগম দেশে ফেরেন বলে জানিয়েছেন তার পরিবার।

আশুরা বেগমের ছেলে লিটন আলী জানান, গত ৩১ জানুয়ারি তার মা ওমরা পালনের জন্য দুবাই হয়ে সৌদি আরবে যান। ওমরা পালন শেষে শরীরে জ্বর ও ব্যথা নিয়ে গত ১৫ ফেব্রুয়ারি ঢাকার শাহজালাল আন্তর্জানিত বিমান বন্দর হয়ে দেশে ফেরেন। দেশে ফেরার পর আরও অসুস্থ হয়ে পড়েন তিনি। শরীরে প্রচণ্ড জ্বরের পাশাপাশি দেখা দেয় কাপুনি ও কাশি।

লিটনের স্ত্রী রুপালী খাতুন জানান, জ্বর কাশি ও শরীরে ব্যথা নিয়ে আমার শাশুড়ি গুরুতর অসুস্থ হয়ে পড়লে সোমবার তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের নিকট নিয়ে যায়। চিকিৎসকরা জ্বর কাশির ওষুধ দিয়ে ওই দিনই বাড়িতে পাঠিয়ে দেয়। পরে মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে লোকজন এসে আমার শাশুড়িকে বাড়ি থেকে নিয়ে হাসপাতালে ভর্তি রাখেন।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মকবুল হোসেন জানান, স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের পরামর্শ মোতাবেক ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা: এএসএম মারুফ হোসেন স্বীকার করেছেন সৌদি ফেরত ওই নারীকে করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন বিষয়টি ঢাকার মহাখালীর আইইডিসিআরের পর্যবেক্ষক ডা: অনুপমকে অবহিত করা হয়েছে। দুই এক দিনের মধ্যে আইইডিসিআর,র চার সদস্যর একটি প্রতিনিধি দল চুয়াডাঙ্গাতে আসার কথা আছে। ওই প্রতিনিধি দলের পরীক্ষা নিরীক্ষা শেষে জানা যাবে ওই নারী করোনা আক্রান্ত কিনা।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD