শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
বরিশাল প্রেসক্লাব নেতার চিকিৎসায় ২ লক্ষ টাকা আর্থিক সহায়তা

বরিশাল প্রেসক্লাব নেতার চিকিৎসায় ২ লক্ষ টাকা আর্থিক সহায়তা

Sharing is caring!

চি‌কিৎসায় আ‌র্থিক সহায়তা দি‌য়ে বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক আজকের বার্তা প‌ত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেনের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছেন ব‌রিশাল-৫ (সদর) আস‌নের সংসদ সদস্য ও পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী ক‌র্নেল (অব.) জা‌হিদ ফারুক শামীম-এম‌পি।

মোশাররফ হোসেনের চিকিৎসার জন্য নগদ দুই লাখ টাকা মানবিক সহায়তা প্রদান করেছেন পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী ক‌র্নেল (অব.) জা‌হিদ ফারুক শামীম-এম‌পি। যারমধ্য দি‌য়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন কর‌লেন প্র‌তিমন্ত্রী।

পারিবারিক সূত্রে জানাগেছে, সম্প্রতি কিডনি জনিত সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. মোশাররফ হোসেন।

তাকে ঢাকার জাতীয় কিডনি ইনস্টিটিউন্ড এন্ড রিসার্স সেন্টারে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। সেখানে চিকিৎসা শেষ করে তাকে বরিশালে নিয়ে আসা হয়। পরবর্তী কোভিড-১৯ পরীক্ষায় তার শরীরে করোনা ধরা পড়লে উন্নত চিকিৎসার জন্য তাকে পুনরায় ঢাকায় নিয়ে চিকিৎসা করা হচ্ছে।

এমন পরিস্থিতিতে তার চিকিৎসা সহায়তায় মোশাররফ হোসেন এর পাশে এসে দাঁড়ান পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী ক‌র্নেল (অব.) জা‌হিদ ফারুক শামীম-এম‌পি। চিকিৎসা সহায়তার অংশ হিসেবে সোমবার (৮ জ‌ুন) মোশারফ হোসেন এর ভাই কে.এম এনায়েত হোসেন এর হাতে নগদ দুই লাখ টাকা তুলে দেন তি‌নি।

আ‌র্থিক সহায়তা প্রদানকা‌লে ব‌রিশাল নগরীর পা‌নি উন্নয়ন বো‌র্ডের রেস্টহাউ‌জে মন্ত্রীর সা‌থে উপ‌স্থিত ছি‌লেন সি‌নিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক স্বপন খন্দকার ও দৈ‌নিক আজকের পরিবর্তন প‌ত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহমুদ উপস্থিত ছিলেন।

উপ‌স্থিত ছি‌লেন আওয়ামীলীগ নেতা মাহামুদুল হক খান মামুন, ‌জেলা ছাত্রলী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি জোবা‌য়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন ও মহানগর ছাত্রলীগের নেতা মাহাদুর রহমান মাহাদ।

এর আগে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মোশাররফ হোসেনের চিকিৎসায় এক লক্ষ টাকা প্রদান করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD