মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন
স্মার্টফোনপ্রেমীদের জন্য আসছে Motorola Edge+

স্মার্টফোনপ্রেমীদের জন্য আসছে Motorola Edge+

Sharing is caring!

স্মার্টফোন কোম্পানিগুলো একের পর এক দারুণ দারুণ ফিচারসহ স্মার্টফোন বাজারে এনে সকলকে একেবারে তাক লাগিয়ে দিচ্ছে। এবারে সেরকমই একটি দুর্দান্ত ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা। আগামী ২৩শে ফেব্রুয়ারী আমেরিকাতে লঞ্চ হতে চলেছে Motorola Edge+।

মোটোরোলার এই ফোনে থাকছে Android 10 অপারেটিং সিস্টেম।
1.8 GHz অক্টাকোর প্রসেসর।
12 GB RAM।

গিকবেঞ্চ -এর তথ্য অনুযায়ী এই ফোনের মাদারবোর্ডের কোডনেম দেওয়া হয়েছে ‘বার্টন’। এসওসি-এর এই কোডনেম আগে দেখা যায় নাই কোথাও। আর কিছুদিনের মধ্যেই একটি দুর্দান্ত ফিচার সহ এবং অসাধারণ ক্যামেরা সহ একটি স্মার্টফোন পেতে চলেছে স্মার্টপ্রেমীরা।

উল্লেখ্য, মোটোরোলা তাদের প্রথম  অ্যান্ড্রোয়েড স্মার্টফোন তৈরি করেছিল ২০০৯ সালে। মোটোরোলার প্রথম অ্যান্ড্রোয়েড ট্যাবলেট তৈরি হয়েছিল ২০১১ সালে। ২০১১ সালেই মোটোরোলা সংস্থা বিভক্ত হয়ে যায় এবং মোটোরোলা মোবিলিটি গুগলের হাত হয়ে চলে যায় লেনোভো সংস্থার কাছে। ২০১৯ সালে বাজারে আসে মোটোরোলার রেজর। এইবার আসতে চলেছে এজ প্লাস। দিন কয়েক আগে টুইটারে ইভান ব্লাস জানিয়েছিলেন আমেরিকায় এই ফোন লঞ্চ হবে। থাকবে হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন। ফোন লঞ্চের প্রাক মুহূর্তে আরও কিছু তথ্য জানা গেলেও জানা যেতে পারে কিন্তু এখন আর বেশি কিছু জানা যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD