বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
সুষ্ঠ নির্বাচন দিন,যে ফলাফল আসবে আমরা মেনে নেব-এ.বি.এম মোশারফ

সুষ্ঠ নির্বাচন দিন,যে ফলাফল আসবে আমরা মেনে নেব-এ.বি.এম মোশারফ

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : গনতন্ত্রের মা জেলে, দলের কান্ডারী তারেক রহমান নির্বাসনে। আর আজ আমরা রাজপথে। এ পরিস্থিতি নিয়ে নির্বাচন করতে হচ্ছে। দশটি বছর এদেশের মানুষ ভোটের অধিকার থেকে বঞ্চিত। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় পটুয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী এবিএম মোশারফ হোসেন সংর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজ আমাদের এখানে আসতে পথে পথে পুলিশ নেতাকর্মীদের বাধা প্রদান করেছে। ভোট কেন্দ্র পাহাড়া দিয়ে আমাদের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে। এসময় তিনি আওয়ামীলীগকে উদ্দেশ্য করে বলেন, সুষ্ঠ নির্বাচন দিন। যে ফলাফল আসবে আমরা মেনে নেব। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার, পৌর বিএনপির সভাপতি উপাধ্যক্ষ নুরবাহাদুর তালুকদার প্রমুখ। এছাড়া এ সময় বিএনপির কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পটুয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী এবিএম মোশারফ হোসেনকে ব্যাপক সংবর্ধনা দেয় তার নির্বাচনী আসন কলাপাড়া, রাংগাবালী উপজেলা এবং মহিপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মীরা। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় তিনি তার নির্বাচনী এলাকায় পৌছলে দলীয় নেতা-কর্মীরা তাকে বরন করে দলীয় কার্যালয়ে নিসে আসেন। দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত জনসভায় এবিএম মোশারফ হোসেন এসব কথা বলেছেন।
###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD