বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষন!

গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষন!

Sharing is caring!

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :গলাচিপায় মিথ্যাে বিয়ের প্রলোভন দেখিয়ে গহবধূকে দুই দিন ধরে ধর্ষণের অভিযাগ উঠছে। এ ঘটনায় গলাচিপা উপজলার ডাকুয়া ইউনিয়নর পূর্ব আটখালী গ্রামর মত আলী আকবরের ছেলে রাজিব (২৫)কে প্রধান আসামী করে দুই জনের বিরুদ্ধে গলাচিপা থানায় শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েেছে।

ধর্ষণের অভিযাগে অভিযুক্ত রাজিবকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে পুলিশ। ঘটনার শিকার গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী জনারল হাসপাতাল প্ররণ করা হয়েছে।

পুলিশ ও মামলার বিবরণে জানাগেছে, গত ২৮ অক্টোবর সোমবার ঘটনার শিকার গহবধূকে গলাচিপা উপজলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের মত আলী আকবরের ছেলে রাজিব বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে আসে। রাজিবের স্ত্রী বাপের বাড়ি থাকার সুযাগে গৃহবধুকে নিয়ে এসে দুই দিন ধরে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়। ধর্ষণের আগে গৃহবধূক বিয়ের প্রলোভন দেখিয়ে গ্রামের বাড়ি কলাপাড়া উপজেলার মহিপুর থানার ধুলেশ্বর গ্রাম থেকে গলাচিপার ডাকুয়ার পূর্ব আটখালী গ্রামের বাড়িতে নিয়ে আসে ।

পরে গৃহবধূকে ২৯ অক্টাবর মঙ্গলবার রাজিবের বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উদ্ধার করলে গৃহবধূর পরিবারের লোকজন তাদের গ্রামের বাড়ি মহিপুর থানার ধুলেশ্বর গ্রামে নিয়ে যায়। সেখানে গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে কলাপাড়া স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার (গহবধূর) শারীরিক অবস্থার অবনতি হলে পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতাল থেকে সুস্থ হয়ে শুক্রবার সকালে গৃহবধূ বাদী হয়ে গলাচিপা থানায় রাজিবকে প্রধান আসামী কর দুই জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, ‘ধর্ষণের শিকার গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের প্রধান আসামী রাজিবকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীকে ধরার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লখ্য, রাঙ্গাবালী উপজলার বড়বাইশদিয়া ইউনিয়নের মোডুবী গ্রামের কাজিকাদা এলাকার জনক জাহিদের সাথে ছয় মাস আগে ওই গৃহবধূর পারিবারিকভাবে বিয়ে হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD