মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আন্দোলনের ধার ধারিনা যা লেখার লেখেন পটুয়াখালী পল্লীবিদ্যু জি,এম তুষার কান্তি গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু দুর্যোগ মন্ত্রনালয় বিশ্বে এখন রোল মডেল।…দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রী মহিববুর রহমান চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর উপর হামলা প্রতিবাদে মানববন্ধন বরিশালে মহান মে দিবস ২০২৪ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার
তফসিল ঘোষণার পর কাকরাইল মোড়ে ৫ ককটেল বিস্ফোরণ

তফসিল ঘোষণার পর কাকরাইল মোড়ে ৫ ককটেল বিস্ফোরণ

Sharing is caring!

অনলাইন ডেক্স: রাজধানীর কাকরাইল মোড়ে ৫টি ককটেলের বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সন্ধ্যার দিকে কাকরাইল মোড়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। আমাদের ধারণা, যে দল অবরোধ কর্মসূচি দিয়েছে তারাই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD