বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার কলাপাড়ায় সমুদ্রগামী জেলেদের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক ৮০ মন মাছসহ একটি কাভার্ট ভ্যান ও একটি বাস জব্দ কোটা বিরোধী আন্দোলনে কুয়াকাটা ছাত্রলীগ কর্মীর ছবি ভাইরাল হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন মহানগর বি এন পির আহবায়কের সাথে শুভেচ্ছা বিনিময় সাংগঠনিক দক্ষতাই শিরীনকে ঈর্ষার কারণ কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু কলাপাড়ায় উল্টো রথটানার মাধ্যমে রথযাত্রা উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় তৃতীয় লিঙ্গের মানুষদের সৈকত পরিচ্ছন্নতা অভিযান বরগুনার আমতলীতে বহিষ্কৃত নেতা কর্মীকে নিয়ে যুবদলের আনন্দ মিছিল এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন গৌরনদী পৌর মেয়রের শপথ গ্রহণ সভাপতি আনু, সম্পাদক আমির। কুয়াকাটা প্রেসক্লাবের কমিটি গঠন
বিশেষ অলিম্পিকে বিজয়ী ৫ শিক্ষার্থীকে সংবর্ধনা

বিশেষ অলিম্পিকে বিজয়ী ৫ শিক্ষার্থীকে সংবর্ধনা

Sharing is caring!

অনলাইন ডেক্স: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকে স্বর্ণ ও রৌপ্য পদক জয়ী ভোলা’স চিলড্রেন স্পেশাল স্কুলের বিজয়ী পাঁচ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে স্কুলের সভা কক্ষে স্কুল কর্তৃপক্ষ এ সংবর্ধনার আয়োজন করে।

স্বর্ণ ও রৌপ্য পদক জয়ী শিক্ষার্থীরা বাক ও শ্রবণ প্রতিবন্ধী। আন্তর্জাতিক পর্যায়ের বড় আসরে বিদেশের মাটিতে এই প্রথমবারের মতো এমন বড় অর্জন আনতে সক্ষম হয়েছে। আর এতেই খুশি শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা। সফলতাকে প্রাণবন্ত করতে আয়োজনও ছিল বেশ জমকালো। নাচ ও গানে মাতিয়ে তোলা হয় পুরো অনুষ্ঠানকে।

স্কুল ম্যানেজিং কমিটির সহ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান।

তিনি বলেন, শিক্ষার্থীদের এ গৌরব শুধু ভোলার নয়, এটি সারাদেশের। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা এভাবে যেন সফলতার মাধ্যমে এগিয়ে যেতে পারে সেজন্য সব ধরনের সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ বছরের ১৭ জুলাই জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক প্রতিযোগিতায় বিশ্বের শতাধিক দেশ থেকে সাত হাজারের বেশি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু অংশগ্রহণ করে। যাদের মধ্যে বাংলাদেশ থেকে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে ১১৫ জন। এর মধ্যে ভোলা থেকে পাঁচজন অংশগ্রহণ করে পাঁচ জনই স্বর্ণ ও রূপার মেডেল পেয়েছেন। এর মধ্যে ২শ মিটার দৌড়ে প্রথম স্থান অধিকারী স্বর্ণ পদকজয়ী বিপ্লব, ১শ মিটার দৌড়ে স্বর্ণ পদক জয়ী সিনথিয়া, ২শ মিটার দৌড়ে ২য় স্থান অর্জনকারী রৌপ্য পদক জয়ী তানজুম এবং ফুটবলে  স্বর্ণ পদকজয়ী আঁখি ও আচিয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- ট্রাস্টি বোর্ডের কর্মকর্তা ইংল্যান্ডের নাগরিক সেন্ডি এনসন, ভোলার  পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পারভিন আখতার,  দৈনিক আজকের ভোলা সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন, স্কুলের পরিচালক মো. জাকিরুল হক। আলোচনা সভা শেষে স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD