বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার কলাপাড়ায় সমুদ্রগামী জেলেদের মাঝে লাইফ জ্যাকেট বিতরণ ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক ৮০ মন মাছসহ একটি কাভার্ট ভ্যান ও একটি বাস জব্দ কোটা বিরোধী আন্দোলনে কুয়াকাটা ছাত্রলীগ কর্মীর ছবি ভাইরাল হসপিটালের কাজে দূর্নীতি প্রতিবাদ করায় ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন মহানগর বি এন পির আহবায়কের সাথে শুভেচ্ছা বিনিময় সাংগঠনিক দক্ষতাই শিরীনকে ঈর্ষার কারণ কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু কলাপাড়ায় উল্টো রথটানার মাধ্যমে রথযাত্রা উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় তৃতীয় লিঙ্গের মানুষদের সৈকত পরিচ্ছন্নতা অভিযান বরগুনার আমতলীতে বহিষ্কৃত নেতা কর্মীকে নিয়ে যুবদলের আনন্দ মিছিল এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন গৌরনদী পৌর মেয়রের শপথ গ্রহণ সভাপতি আনু, সম্পাদক আমির। কুয়াকাটা প্রেসক্লাবের কমিটি গঠন
মিরপুরে এশিয়া কাপ ও বিশ্বকাপে মাহমুদুল্লাহকে অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন

মিরপুরে এশিয়া কাপ ও বিশ্বকাপে মাহমুদুল্লাহকে অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন

Sharing is caring!

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে এশিয়া কাপ ও বিশ্বকাপ একাদশে অন্তর্ভুক্ত করার জোর দাবি জানিয়েছেন তার ভক্তরা। দল থেকে বাদ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সারাদেশ থেকে আগত এই মিডল অর্ডার কাম অফস্পিনারের ভক্তকুল। রাজধানীতে আয়োজিত এক মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে তাকে পুনরায় দলে ফেরানোর আহবান জানান ক্রীড়া প্রেমীরা।

শুক্রবার (১৮ জুলাই) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের সামনে ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে দলে ফেরানোর দাবিতে বিকালে একটি মানববন্ধন থেকে এসব দাবি জানানো হয়। এসময় এই ক্রিকেটারের কাছে ক্ষমা চেয়ে পুনরায় দলে ফেরানোর আহবান জানায় তার ভক্তরা।

মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে বরিশাল থেকে আগত ক্রিকেটপ্রেমী পারভেজ বলেন, যেখানে মাহমুদউল্লাহ রিয়াদের লাস্ট ১০টা ওয়ানডে তে এভারেজ ৪৪ রান, সেখানে তাকে বাদ দিয়ে একাদশের নাম ঘোষণা করে তার প্রতি অবিচার করা হয়েছে। আরও কয়েকজন ক্রিকেটার এরকম অবিচারের শিকার হয়েছেন। তিনি বলেন, ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের, এটা অন্য কারো নয়।

সুতরাং বোর্ডকে অবশ্যই ক্রিকেটার দিয়ে সাজাতে হবে, যাদের মেরুদন্ড শক্ত তাদেরই এখানে আনতে হবে। ভালো ব্যাটসম্যান এবং খেলোয়াড়দের ইভ্যালুয়েশন করার মত লোক থাকতে হবে ক্রিকেট বোর্ডে।

এসময় উত্তরা থেকে আসা কলেজ শিক্ষার্থী আল আমীন বলেন, বোর্ড মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়েছে, তবে এতে অবশ্যই অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের ভূমিকা রয়েছে। ব্যক্তিগত মনোমালিন্য থেকে তিনি রিয়াদকে বাদ দিয়েছেন বলে আমি মনে করি। আমরা জানি, সাকিব দেশের জন্য খেলেন না, তিনি খেলেন নিজের পাপন সাহেব এটা ঠিকই বলেছেন।

এজন্য তিনি দেশের বাহিরে বিভিন্ন জায়গায় খেলতে যান। তবে সাকিবের ব্যাপারে ভিন্ন মন্তব্য করে মাহমুদউল্লাহকে পুনরায় দলে ফেরানোর আহবান জানিয়েছেন তৌফিক নামে এক ব্যবসায়ী। তিনি বলেছেন, রবীন্দ্রনাথ ঠাকুর সাহিত্য দিয়ে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরেছেন, একইভাবে সাকিব ক্রিকেট দিয়ে দেশকে বিশ্বদরবারে তুলে ধরেছেন। এজন্য আমি সাকিব আল হাসানের ভক্ত।

কিন্ত আমি তাকে বলব, যেন মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে তিনি আরেকবার বিবেচনা করেন। মানববন্ধন থেকে বক্তারা আরও বলেন, মাহমুদউল্লাহ ২০১১ সালের বিশ্বকাপে শফিউল্লাহকে নিয়ে দলকে টেনে নিয়ে ম্যাচ জিতিয়েছেন। এছাড়া রুবেলকে নিয়েও তিনি ম্যাচ জিতিয়েছেন৷

তিনি টেনে টেনে বিভিন্ন ম্যাচে দেশের হয়ে লড়েছেন। দেশেকে বড় জায়গায় নিয়ে যেতে তার অনেক অবদান আছে। এসময় বিসিবির নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর পদত্যাগ চেয়েছেন মানববন্ধনকারীরা।

তারা বলেন, নান্নু সাহেবকে নির্বাচক হিসেবে কেউ চায় না, আমরাও চাই তিনি পদত্যাগ করুক। কেউ তাকে চায় না, তবুও পদত্যাগ করেন না। এই নির্বাচকরা নাঈম শেখের মত খেলোয়াড়কে দলে নেয়, আর মাহমুদউল্লাহর মত অবদান রাখা ক্রিকেটারদের বাদ দেয়।

বক্তারা আরও বলেছেন, পাপনের কারণে তামিম ইকবাল বিদায় নিয়েছেন। কিন্তু দেশের প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী তাকে দলে ফিরিয়ে এনেছেন। আমরা চাই মাহমুদউল্লাহ রিয়াদকেও এভাবে দলে ফিরিয়ে আনতে হবে এবং ক্রিকেট বোর্ডকে ক্রিকেটার দিয়ে সাজাতে হবে। মাহমুদউল্লাহ রিয়াদের কাছে ক্ষমা চেয়ে তাকে দলে ফেরানোর আহবান জানিয়ে বক্তারা আরও বলেছেন, এই ক্রিকেটারকে নিয়ে বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন না করলে আমরা স্মারকলিপি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবো।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD