বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে হিংস্র শিকারী বাজপাখির সঙ্গে কালামের বন্ধুত্ব বিরল দৃষ্টান্ত গলাচিপায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী নিহত, গুরুত্বর আহত ১. বরিশালে দৈনিক ‘বাংলাদেশের আলো’ পত্রিকার ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরিশাল মহানগর জাতীয়তাবাদী লৌহ শ্রমিকদলের কমিটি গঠন চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের বিদায়ী অনুষ্ঠান ২০২৩ সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মদিন কলাপাড়ায় “বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ” প্রতিযোগিতা -২০২৩ অনুষ্ঠিত বরিশালে শিক্ষার্থীকে কুপিয়ে জখম ও হত্যা চেষ্টার প্রতিবাদে বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ গলাচিপায় ১৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরন বরিশালে মহান স্বাধীনতা দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত নানা আয়োজনে পায়রা প্রিপারেটরি স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত দিনাজপুরের হাবিপ্রবিতে জাতির পিতা বঙ্গবন্ধু জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত বঙ্গবন্ধুর জন্মদিনে ফুল দেয়াকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষে বাউফল রনক্ষেত্রেে পরিনত। তুচ্ছ ঘটনার ভাইয়ের হাতে ভাই খুন
তুচ্ছ ঘটনার ভাইয়ের হাতে ভাই খুন

তুচ্ছ ঘটনার ভাইয়ের হাতে ভাই খুন

Sharing is caring!

পটুয়াখালী: চর বিশ্বাস ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর আগস্তির  গ্রামের মোঃ চন্দন প্যাদার বড় ছেলে মোঃ বাবুলকে পারিবারিক জায়গা জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে১৬ই মার্চ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ঃ৩০ মিনিটে পিটিয়ে মারলো মেঝ ভাই আল-আমীন প্যাদা ও ছোট ভাই জাফার প্যাদা।

স্থানীয় সূত্রে জানা যায় তাদের মধ্যে অনেক দিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো। আজ সকালে বাড়িতে মাটি কাটার জন্য যায় ঘটনায় নিহত বাবুল প্যাদা, এসময় মাটি কাটায় বাঁধা দেয় তার ছোট দুই ভাই আল-আমীন ও জাফর প্যাদা। তাদের মধ্যে এ নিয়ে দীর্ঘ সময় কথা কাটা-কাটি হয়। এ ঘটনা মেম্বারকে অবগত করলে মেম্বার তাৎক্ষণিক ভাবে সেখানে গ্রাম্য পুলিশ পাঠায় কিন্তু তারা গ্রাম্য পুলিশকে উপেক্ষা করে কথা কাটাকাটি বহাল রাখে এবং গ্রাম্য পুলিশকে ধাক্কা দিয়ে ফেলে সংঘর্ষে জড়িয়ে পরে।

দুই গ্রুপ একে অপরের উপরে আক্রমণ করে বলে জানায় স্থানীয়রা, সংঘর্ষের এক পর্যায়ে বাবুল মিয়ার মাথায় ভারী লাঠি দিয়ে আঘাত করে মেঝ ভাই আল-আমীন। সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন মোঃ বাবুল প্যাদা, দুরুত তার আত্মীয় স্বজনরা চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় আমগাছিয়া লঞ্চঘাটে তার মৃত্যু হয়।

ভিক্টিমের এক স্বজন জানায় যে গলাচিপা থানায় এ নিয়ে একটি মামলা করা হয়েছে।
এ ঘটনায় জরিত জাফর প্যাদা কে গ্রেফতার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD