শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
তুচ্ছ ঘটনার ভাইয়ের হাতে ভাই খুন

তুচ্ছ ঘটনার ভাইয়ের হাতে ভাই খুন

Sharing is caring!

পটুয়াখালী: চর বিশ্বাস ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর আগস্তির  গ্রামের মোঃ চন্দন প্যাদার বড় ছেলে মোঃ বাবুলকে পারিবারিক জায়গা জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে১৬ই মার্চ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ঃ৩০ মিনিটে পিটিয়ে মারলো মেঝ ভাই আল-আমীন প্যাদা ও ছোট ভাই জাফার প্যাদা।

স্থানীয় সূত্রে জানা যায় তাদের মধ্যে অনেক দিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো। আজ সকালে বাড়িতে মাটি কাটার জন্য যায় ঘটনায় নিহত বাবুল প্যাদা, এসময় মাটি কাটায় বাঁধা দেয় তার ছোট দুই ভাই আল-আমীন ও জাফর প্যাদা। তাদের মধ্যে এ নিয়ে দীর্ঘ সময় কথা কাটা-কাটি হয়। এ ঘটনা মেম্বারকে অবগত করলে মেম্বার তাৎক্ষণিক ভাবে সেখানে গ্রাম্য পুলিশ পাঠায় কিন্তু তারা গ্রাম্য পুলিশকে উপেক্ষা করে কথা কাটাকাটি বহাল রাখে এবং গ্রাম্য পুলিশকে ধাক্কা দিয়ে ফেলে সংঘর্ষে জড়িয়ে পরে।

দুই গ্রুপ একে অপরের উপরে আক্রমণ করে বলে জানায় স্থানীয়রা, সংঘর্ষের এক পর্যায়ে বাবুল মিয়ার মাথায় ভারী লাঠি দিয়ে আঘাত করে মেঝ ভাই আল-আমীন। সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন মোঃ বাবুল প্যাদা, দুরুত তার আত্মীয় স্বজনরা চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় আমগাছিয়া লঞ্চঘাটে তার মৃত্যু হয়।

ভিক্টিমের এক স্বজন জানায় যে গলাচিপা থানায় এ নিয়ে একটি মামলা করা হয়েছে।
এ ঘটনায় জরিত জাফর প্যাদা কে গ্রেফতার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD