বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব পটুয়াখালী/উভ/হিন্দু পাড়াগুলোতে উদযাপিত হচ্ছে হলি উৎসব কুয়াকাটা সৈকতে ভেসে আসছে হাজার হাজার মৃত জেলিফিশ

সন্তান চুরির অভিযোগ

Sharing is caring!

অনলাইন ডেক্স: যৌতুক দিতে অস্বীকার করায় স্ত্রীকে মারধর করে শিশু সন্তান নিয়ে পালিয়েছেন স্বামী ও শ্বশুর। এ ঘটনায় মামলা করেছেন স্ত্রী।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. মশিউর রহমান খান মামলাটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি) রাতে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের দক্ষিণ ইটবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আসামিরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার টামটা গ্রামের খোরশেদ আলমের ছেলে রাসেল হোসেন ও তার বাবা খোরশেদ আলম।

জানা যায়, বাদী নুসরত জাহান ভাবনার সঙ্গে ২০১৮ সালে রাসেল হোসেনের বিয়ে হয়। তাদের তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর পরই রাসেল হোসেন ও তার বাবা খোরশেদ আলম ব্যবসা করার জন্য ভাবনার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে আসছেন। সর্ব শেষ ২৩ জানুয়ারি ওই আসামিরা বাদীর কাছে পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। বাদী যৌতুক দিতে অস্বীকার করলে রাসেল হোসেন উত্তেজিত হয়ে ভাবনাকে কিল, ঘুষি, লাথি মেরে গুরুতর আহত করেন।

ভাবনা বলেন, সোমবার যৌতুকের দাবিতে রাসেল আমাকে মারধর করে পরে রাতেই আবার মীমাংসা হয়। আমি রাসেলকে বলেছি আমার বাবা নেই। কিছুদিন পর সম্পত্তি ভাগ করে তোমাকে টাকা দেব। মঙ্গলবার সকাল ৯টার দিকে আমি ও আমার মা মোর্শেদা আক্তার তাদের জন্য সকালের নাস্তা তৈরি করতে ব্যস্ত থাকি। এই ফাঁকে রাসেল ও আমার শ্বশুর খোরশেদ আলম আমার শিশু সন্তান রাবেয়াকে চুরি করে নিয়ে পালিয়ে যায়। আমি রাসেলের কাছে ফোন করে সন্তানকে চাইলে তিনি ফেরত দেননি। এ ব্যাপারে বরগুনা থানায় মামলা করতে গেলে তারা ট্রাইব্যুনালে মামলা করার পরামর্শ দেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, এ ব্যাপারে থানায় কেউ মামলা করতে আসেনি। মামলা করতে এলে অবশ্যই মামলা নিতাম।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD