মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা বরিশালে বাংলা নববর্ষকে (১৪৩১)কে বরণ করতে চলছে বর্ণাঢ্য আয়োজন বরিশালে মহান আন্তর্জাতিক ১লা মে উদ্ধসঢ়;যাপনের লক্ষে জেলা শ্রমিকদলের প্রস্ততি সভা অনুষ্ঠিত বরিশালের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল বরিশালে ঈদগাহ ময়দানে প্রধান জামাতে মুসুল্লিদের ঢল ঈদুল ফিতর উপলক্ষে কুয়াকাটায় স্থানীয় পর্যটকদের মিলন মেলা মহিপুরের  ফাতেমা আক্তার রেখা টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত বরিশালের সাবেক মেয়র হিরনের কবর জিয়ারত করেছে লাভ ফর ফ্রেন্ডস পরিবার
সুয়ারেসের কান্নাভেজা বিদায়

সুয়ারেসের কান্নাভেজা বিদায়

Sharing is caring!

অনলাইন ডেক্স: বার্সেলোনায় দারুণ এক ক্যারিয়ার কাটিয়ে আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছিলেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। সেখানে অবশ্য ভালো করতে না পেরে যোগ দিলেন শৈশবের ক্লাব ন্যাসিওনাল দি মন্তে ভিদিওতে।

চার মাসে তাদেরকে জেতালেন দুইটি শিরোপা।

এবার শৈশবের ক্লাবও ছাড়তে হচ্ছে সুয়ারেসকে। জানুয়ারি থেকে ফ্রি-এজেন্ট থাকবেন একসময় বার্সেলোনার হয়ে মাঠ মাতানো এই নম্বর নাইন। রোববার (৬ নভেম্বর) নিজের শেষ ম্যাচে ন্যাসিওনাল আনুষ্ঠানিকভাবে বিদায় দেয় তাকে। বিদায়বেলায় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। কান্নাভেজা কণ্ঠে সবার কাছ থেকে বিদায় নিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সুয়ারেস।

সুয়ারেস বলেন, ‘বিদায়, আমি এখানে আর খেলতে আসবো না। কিন্তু আমি একদিন এই ক্লাবে ফিরে আসবো অন্যভাবে। এখন (বিদায়ের) সময় হয়ে গেছে। প্রথমত, আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আর একটু আগে আমি যা বলেছিলাম, আমি আবারও ফিরে আসবো, আপনাদের কারণে এবং আমার নিজের ইচ্ছায়। ’

পরবর্তী গন্তব্য কোন ক্লাব হচ্ছে সেই ব্যাপারে এখনও কিছুই জানাননি সুয়ারেস। তবে তার আগের আগ্রহ থেকে বুঝা জায় এমএলএসের কোনো ক্লাবে যোগ দিতে পারেন তিনি। তবে এখন কাতার বিশ্বকাপের দিকেই নিজের মনোযোগ। উরুগুয়ের হয়ে এবারের বিশ্বকাপে নিজের সবটুকু দিতে চান এই স্ট্রাইকার।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD