শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর কলাপাড়ায় সক্রিয়  জাল  টাকা সরবরাহ চক্রের সদস্যরা কলাপাড়ায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর
অপূর্ব-মেহজাবীনের নাটকের ভেতরে আরেক নাটক

অপূর্ব-মেহজাবীনের নাটকের ভেতরে আরেক নাটক

Sharing is caring!

অনলাইন ডেক্স: অভিনেতা হিসেবে জিয়াউল ফারুক অপূর্বর যোগ্যতা মাপার সুযোগ আর নেই। শুধু আরবান রোম্যান্টিক হিরো হিসেবে নন, গেল ক’বছরে তিনি নিজেকে প্রমাণ করেছেন ভার্সেটাইল চরিত্রে।

তবে এবারের ঈদে এই অভিনেতা সত্যি সত্যি অভিনেতা হিসেবে একটি বিশেষ পরীক্ষায় সামিল হলেন। অভিনেতা হিসেবে তিনি কতোটা সফল হয়েছেন, সেটি জানার জন্য দেখতে হবে পুরো আয়োজনটি। যাতে যুক্ত আছেন দেশের আরেক অসামান্য অভিনেত্রী মেহজাবীন চৌধুরীও!

ঈদ উপলক্ষে এ দু’জনকে নিয়ে সম্প্রতি বিশেষ এই আয়োজনটি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। রাজীব আহমেদের রচনায় সেটি পরিচালনা করেছেন রুবেল হাসান। আর বিশেষ এই নাটকটির নাম ‘মিস্টার অভিনেতা’।

সদ্য শুটিং শেষ হওয়া বিশেষ এই নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান জানান, রাস্তায় প্রচণ্ড মারামারির মধ্যে পড়ে যায় মিশাক। দৌড়ে একটা বাসার দরজায় কড়া নেড়ে আশ্রয় চাইতে থাকে। দরজা খুলে বাসার ভদ্র মহিলা আশ্রয় দিতে রাজি হলেও তার মেয়ে মিলি ধাক্কা দিয়ে বের করে দিতে চায়। মাথায় ব্যথা পেয়ে অজ্ঞান হয়ে যায় মিশাক। জ্ঞান ফিরে দেখে স্মৃতিশক্তি হারিয়েছে সে! অবশেষে আশ্রয় জোটে মিলিদের বাসাতেই। কিন্তু মিলি চায় না ছেলেটা সেখানে থাকুক।

এখানে মিশাক চরিত্রে অপূর্ব আর মিলি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন।

রুবেল বলেন, ‘গল্পের মজাটা, মিশাক অপরিচিত একটি বাসায় আশ্রয় নিলেন, মিলির হাতে ধাক্কা খেয়ে স্মৃতিশক্তি  হারালেন, মিশাকের প্রতি মিলির চরম অবহেলা- এর পুরোটাই পরিকল্পিত ঘটনা। এই পরিকল্পনা বাস্তবায়ন করতে গিয়ে মিস্টার অভিনেতা হয়ে ওঠেন অপূর্ব। মানে নাটকের ভেতরেই আরেকটি নাটক হলো এখানে। পুরোটা না দেখলে আসলে বুঝানো যাবে না। যথারীতি দারুণ অভিনয় করেছেন অপূর্ব ভাই ও মেহজাবীন আপু। যে অভিনয় দেখে মনেই হবে না- তারা অভিনয় করছেন!’

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ১৫ রোজার পরই বিশেষ এই নাটকটি উন্মুক্ত করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD