বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা।
প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা নেই : শিক্ষামন্ত্রী

প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা নেই : শিক্ষামন্ত্রী

Sharing is caring!

ক্রাইমসিন২৪ ডেস্ক: এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তাই পরীক্ষায় স্বচ্ছতা আনতে শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকদের সহায়তা চেয়েছেন তিনি। আজ শুক্রবার দুপুরে চাঁদপুরের হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় শতভাগ স্বচ্ছতার মধ্যে দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ করা হয়ে বলে জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ হয় স্বচ্ছতার ভিত্তিতে। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে হবে। 
গত ১০ বছরে শিক্ষাখাতে অসামান্য অর্জনের কথা জানিয়ে তিনি বলেন, এত বড় দেশ, এত মানুষ এবং এত শিক্ষা প্রতিষ্ঠানের মাঝেও কিছু কিছু সমস্যা রয়ে গেছে। এগুলো সমাধানের কাজ চলছে। সেসব সমাধানের কাজ এগিয়ে নিয়ে যাওয়া হবে।

আগামী যাতে দেশের কোথাও কোনো শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা না থাকে সে বিষয়ে সরকার কাজ করছে বলেও জানান দীপু মনি। 

এ ছাড়াও শিক্ষামন্ত্রী হাইমচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ৭৩ সালের প্রথম সংসদে নির্বাচিত এমপি (স্বতন্ত্র) আব্দুল্লাহ সরকারের নাম গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, প্রাক্তন ছাত্র সুনিল কৃষ্ণ মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমির কান্তি বসাক, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান প্রমূখ।

এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে হাইমচর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তির  উদ্বোধন করেন মন্ত্রী।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD