শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
ভোলায় নানা আয়োজনে দৈনিক আমাদের সংগ্রাম এর ১ম “বর্ষপূর্তি পালন।

ভোলায় নানা আয়োজনে দৈনিক আমাদের সংগ্রাম এর ১ম “বর্ষপূর্তি পালন।

Sharing is caring!

বিশেষ প্রতিনিধি: দেশের জনপ্রিয় দৈনিক আমাদের সংগ্রামের সাফল্যের একবছর এবং ১ম বর্ষপূর্তি উপলক্ষে ভোলায় নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে। সোমবার(১৩সেপ্টেম্বর ২০২০)ইং তারিখে রোজ বিকেল ৪:০০ ঘটিকার সময় ভোলার নতুন বাজার সমবায় মার্কেটের (৩য় তলায়) অনুষ্ঠিত রযালী আলোচনা সভা ও জন্মদিনের কেককাটা অনুষ্ঠানের মধ্যদিয়ে যথাযথ ভাবে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।

দৈনিক আমাদের সংগ্রাম এর প্রধান উপদেষ্টা, মাহমুদুল হাসান ফাহাদ এর সঞ্চালনায় এবং যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি, ভোলার দৌলতখান উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক মো. গজণবী স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জনাব- মো. সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ভোলার প্রবীণ সাংবাদিক জেলা প্রেসক্লাবের মোকাম্মেল হোসেন মিলন,শুভেচ্ছা বক্তব্য রাখেন,জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবে ও স্বদেস বানী অনলাইন পোর্টালের সম্পাদক প্রকাশক তুহিন খন্দকার,ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন অমি, দৈনিক আমাদের সংগ্রাম ভোলার সম্পাদক নিয়াজ মাহমুদ জয়,নির্বাহী মো. সোহাগ হোসেন,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের ভোলার আইন উপদেষ্টা ও দৈনিক আমাদের সংগ্রাম আইন সম্পাদক এডভোকেট গোলাম কাদের মনসুর প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন সাংবাদিকদের দেশের বস্তনিষ্ঠ সংবাদ প্রেরণ করতে দেশের তরুন সাংবাদকর্মীদের প্রতি আহবান জানান। বক্তারা বলেন সাংবাদিকদের ঐক্য বজায় রেখে মুক্তিযুদ্ধের চেতনায় নিয়ে সংবাদপত্র কাজ করার প্রতিও আহব্বান জানান। দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার ১ম বর্ষপূর্তিতে সফলতা সামনে এগিয়ে যাবে সেই দৃড় প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভা শেষে স্থানীয় হাফেজ মোহাম্মদ শহিদুল্লাহ দৈনিক আমাদের সংগ্রামের পক্ষহতে ভোলা- ১ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী জননেতা তোফায়েল আহমেদের শারীরিক সুস্থতা কামনায় করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে সল্প পরিসরে রযলী সহ ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে দিবসটি যথাযথ ভাবে উদযাপন করেন। এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সত্য সংবাদের প্রতিনিধি অর্জুন দেবনাথ, দৌলতখানের চ্যানেল এস এর মো. হাসনাইন, বোরহানউদ্দিন উপজেলা সত্য সংবাদের মো. রিয়াজ উদ্দিন,আমাদের সংগ্রামের স্টাফ রিপোর্ট সাংবাদিক মোর্সেদ আলম ভোলার ক্রাইম আপডেট অনলাইন নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম ইমন, লালমোহন উপজেলার দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার স্টাফ রিপোর্ট সাইদুর রহমান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD