শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

Sharing is caring!

অনলাইন ডেক্স: খাগড়াছড়ি জেলা শহরের বাস টার্মিনাল এলাকায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দু’জনকে আটক করেছে।

শনিবার (৩ জুলাই) ভোর আনুমানিক ৪টার দিকে ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই কিশোরী শুক্রবার (২ জুলাই) দিনগত রাতে মা-বাবার সঙ্গে রাগ করে ঘর থেকে বের হয়ে যান। শনিবার ভোরে তিনি বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে আটক দু’জন তাকে একটি বাসে নিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী কিশোরী খাগড়াছড়ি থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে।

আটকরা হলেন- বাসের হেলপার কামাল (২৯) ও রফিক (২৪)। এরমধ্যে কামাল বাসটির হেলপার বলে জানা গেছে। কামাল খাগড়াছড়ি জেলা সদরের উত্তর গঞ্জপাড়া এলাকার মৃত আলী আহম্মেদের ছেলে এবং রফিক হবিগঞ্জের মাধবপুর এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

খাগড়াছড়ি বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা রতন ত্রিপুরা জানান, লকডাউনের কারণে অন্যান্য বাসের মতো এই বাসটিও টার্মিনালে ফেলে ড্রাইভার বাড়িতে চলে যান। বাসটির হেলপার আরেকজনসহ এই ঘটনাটি ঘটায়।

এদিকে এই ঘটনায় কিশোরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, প্রথমে একটি বাসে ধর্ষণের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। পরে আটক কামাল যে বাসটির হেলপার সেই বাসে নিয়ে ধর্ষণ করা হয়। বাস দু’টি আলামত হিসেবে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD