শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
জনগণের হাতে ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার ছিল : নুর ইফতার মাহফিলের বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব
বরিশালের কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে অনুষ্ঠিত হচ্ছে সন্তুষ্ট ভোটাররা

বরিশালের কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে অনুষ্ঠিত হচ্ছে সন্তুষ্ট ভোটাররা

Sharing is caring!

 

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল সদর উপজেলার ২ নং কাশীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠ, নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন ভোটাররা।

আজ ২১ জুন সোমবার দুপুরে তিলক কলাডেমা প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে সরেজমিনে গিয়ে জনসাধারণের আলাপচারিতায় এমন তথ্য পাওয়া যায়।

দুই হেভিওয়েট প্রার্থী সদ্য বহিষ্কৃত হওয়া আওয়ামী লীগ সভাপতি মোঃ নুরুল ইসলাম সতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতিকে লড়ছেন। অপরদিকে স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন লিটন মোল্লা নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন।

সকাল আটটা থেকে শুরু হওয়া ভোটদান চলবে বিকেল চারটা পর্যন্ত। নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষতা নিয়ে জনসাধারণের কাছে উৎকন্ঠা উদ্বেগ থাকলেও আগে থেকেই প্রশাসনের পক্ষ থেকে কঠোর পদক্ষেপের কথা জানান বিএমপি’র পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।

রিপোর্ট লেখা পর্যন্ত বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD