বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জি ও সম্পাদক স্বপন খন্দাকার

বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জি ও সম্পাদক স্বপন খন্দাকার

Sharing is caring!

বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর পূর্ণ নতুন কমিটি গঠন করা উপলক্ষে সাধারন সভা ও নির্বাচনের মাধ্যমে পুলক চ্যাটার্জিকে সভাপতি ও মনিরুল আলম স্বপন খন্দাকারকে সাধারন সম্পাদক সহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার নগরীর আর্য্যলক্ষী ভবন কীর্তনখোলা মিলনায়তন হল রুমে দিনব্যাপি সাধারন সভা শেষে আহবায়ক কমিটি থেকে পূর্ণাঙ্গ কমিটির সভাপতি/ সম্পাদক সহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠানে বরিশাল সাংবাদিক ইউনিয়ন পূর্ণ গঠন কমিটি আহবায়ক শাহিনা আজমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব সাবান মাহমুদ,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য,বাংলাদেশ হেলর্থ রিপোর্টার্স ফোরাম সভাপতি ও সদস্য বিএফইউজে।
এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাড.মানবেন্দ্র ব্যাটকবল,এ্যাড.এস এম ইকবাল ও বরিশাল শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।
এর পূর্বে এক মিনিট দাড়িয়ে সাবেক বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মইনুল হাসান,জি.এম বাবর আলি,শ্রি মিন্টু বস, লিটন বাসারসহ নিহতদের স্বরনে শ্রদ্বা প্রদর্শন করা হয়।
পরে বরিশাল সাংবাদিক ইউনিয়ন আহবায়ক কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হাতে ফুলের শুভেচ্ছা সহ ক্রেস্ট প্রদান করেন সদস্যরা।
দিন ব্যাপি সাধারন সভা ও নির্বাচনের মাধ্যমে বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) পূর্ণ নব কমিটির সভাপতি পুলক চাট্যার্জি ও সাধারন সম্পাদক মনিরুল আলম স্বপনকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য কমিটি গঠন করা হয়।
বরিশাল সাংবাদিক ইউনিয়ন আগামীতে পেশাদার সাংবাদিকদের নিয়ে তাদের অগ্রযাত্রা অব্যাহতভাবে এগিয়ে যাবে এই প্রত্যাশা করেন সাংবাদিক অতিথি নেতৃবৃন্দরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD