শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাব পড়তে শুরু করেছে বরিশালে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা বিআরটিএ স্বীকৃত লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে সরকার ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের এই টিকাদানের উদ্যোগ নিয়েছে জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
বরিশালে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত

বরিশালে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত

Sharing is caring!

বরিশালে বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে আওমীলীগ দলীয় কার্যালয়সহ বি‌ভিন্ন সরকা‌রি বেসরবা‌রি দফতর, সামা‌জিক সাংস্কৃ‌তিক সংগঠ‌নের কার্যাল‌য়ে জাতীয় পতাকা অর্ধনির্মিত আর কালো পতাকা উত্তোলন করা হয়।

সকাল আটটায় অশ্বিনী কুমার হল চত্বরে এবং নগ‌রের সো‌হেল চত্ত্বরর্স্থ আওয়ামীলীগ দলীয় কার্যাল‌য় চত্ত্ব‌রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতসহ ১৫ই আগস্ট নির্মম হত্যাকান্ডে শহীদদের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতরা।

এসময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

জেলাা আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাহান আরা আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক তালুকদার মো.ইউনুচ, নগর আয়ামীলীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী ,সাধারণ সম্পাদক একে এম জাহাঙ্গির সহ সহযোগি সংগঠনের নেতা কর্মীরা শ্রদ্ধাঞ্জি নিবেদন করেন।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা, বিভিন্ন রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবীসংগঠন।

অপরদিকে বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সরকা‌রি-‌বেস‌রকা‌রি বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ছাত্রীরা।

প‌রে সকাল দশটায় নগরের সোহেল চত্বরের দলীয় কার্যালয় থেকে জেলা ও নগর আওয়ামীলীগের আয়োজনে শোক র‍্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। যার নেতৃত্ব দেন ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ।

এছাড়া দোয়া মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়ে‌ছে।

দিবসটি উপলক্ষে সি‌টি কর‌পো‌রেশ‌ন, জেলা প্রশাসনের আয়োজনে রক্তদান কর্মসূ‌চি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD