শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
সড়ক দুর্ঘটনায় আহত ৯

সড়ক দুর্ঘটনায় আহত ৯

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

ফেনীতে বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ শেষে ফেরার পথে সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ৯ স্বেচ্ছাসেবক আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল পৌনে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া আরআর টেক্সটাইল মিল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মালেক মিয়া (২৩), রিফাত হোসেন (২১), মো. লিয়াকত (২৬), মঈন উদ্দিন (৩০), দেলোয়ার হোসেন (২০), সোহেল সিকদার (২৫), নিজাম উদ্দিন (২৫), তাকরিন আহমেদ (২৭) ও ইয়াকুব আলী (২৭)। তারা সাতকানিয়া থেকে ত্রাণ বিতরণ করতে গিয়েছিলেন।

সূত্র জানায়, ফেনীতে ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে পিকআপ করে স্বেচ্ছাসেবকরা ফিরছিলেন।

পিকআপটি সীতাকুণ্ডে আরআর টেক্সটাইল মিল এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি গাড়িকে ধাক্কা দিয়ে সড়কের পাশের গাছে ধাক্কা খায়।

গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD