শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাব পড়তে শুরু করেছে বরিশালে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা বিআরটিএ স্বীকৃত লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে সরকার ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের এই টিকাদানের উদ্যোগ নিয়েছে জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
ধর্ষনের মামলা করায় হত্যার অভিযোগ

ধর্ষনের মামলা করায় হত্যার অভিযোগ

Sharing is caring!

ধর্ষণের মামলা প্রত্যাহার করতে অস্বিকার করায় ধর্ষিতাকে অপহরন ও হত্যার অভিযোগে ৩০ জনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) ধর্ষিতার বাবা মেহেন্দিগঞ্জ চরপশ্চিম জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা মানিক গাজি বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

আদালরেত বিচারক আবু শামীম  আজাদ মামলাটি সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার হিসেবে গ্রহনের নির্দেশ দেন।

অভিযুক্তরা হল চরপশ্চিম জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা ফয়সাল আকন, মকবুল ব্যাপারি, হেলার গাজি, সোহরাব হাওলাদার, বাহাদুর হাওলাদার। আরও রয়েছে একই উপজেলার লেঙ্গুটিয়া গ্রামের মাইন উদ্দিন মাঝি, কালাম মাঝি, মিজান মাঝি, ফয়সাল হাওলাদার, আসাদ হাওলাদার, ইবরাহিম মাঝি, রিয়াদ, রফিক, রাসেদ ও হাসিফ মাঝি সহ অজ্ঞাত ১৫ জন।

মামলা সূত্র জানা গেছে, একই এলাকার বাসিন্দা হওয়ায় বাদির কন্যাকে বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষন করে ফয়সাল। এতে ভিকটিম অন্তস্বত্তা হয়ে পরলে বিয়ের জন্য বলায় ২০১৭ সালের ২০ ডিসেম্বর বরিশালে এনে গর্ভপাত ঘটায়।

পরে বিয়েতে অস্বীকার করায় গত বছরে ভিকটিম ধর্ষন মামলা করে।  কিন্তু মামলা তুলে নিতে বিভিন্ন সময় ভিকটিম সহ তার পরিবারকে হত্যার হুমকি দেয় বিবাদীরা।

এতে ভিকটিম এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে অভিযুক্তরা আরও ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত ৬ ফেব্রুয়ারী ভিকটিম রাতে প্রকৃতির ডাকে সারা দিতে বের হলে অভিযুক্তরা তাকে অপহরন করে হত্যা করে।

পরে মরদেহ গোপন করার উদ্দেশে জাঙ্গালিয়া সুপারী বাগানে ফেলে রাখে। এ ঘটনায় মামলা করলে বিচারক ওই আদেশ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD