রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা উঠে গেল কুয়াকাটায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত কলাপাড়ায় ভূমিদস্যু জালিয়াতি চক্রের বিরুদ্ধে মানববন্ধন এ্যাডভোকেট জয়নাল আবেদীন কে বরিশালের আইনজীবীদের ফুলেল শুভেচ্ছা পটুয়াখালীতে ডাকসুর ভিপি নুরুল হক নুরের জনসভা অনুষ্ঠিত পটুয়াখালীর বাউফলে ইউপি প্যানেল চেয়ারম্যান পদ নিয়ে বিএনপির দুই গ্রুপে মারামারি কলাপাড়ায় শিক্ষক ও সংগঠক তালেব শরীফ’র মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ গণতন্ত্র পুনরুদ্ধার করেছিল বিএনপি, আওয়ামী লীগ ভোট দেওয়ার অধিকার কেড়ে নিয়েছে ”বিএনপি’র কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন। চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা চাঁদা দাবি করায় বিএনপি নেতাদের বিরুদ্ধে বরিশালে মামলা ব্রজমোহন (বিএম) কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল বরিশাল বিশ্ববিদ্যালয় ও বিএম কলেজ শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ আহত ১৫০, নগরীজুড়ে আতঙ্ক কলাপাড়ায় ভিজিডি কার্ডের ২২বস্থা চাল লুটের প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে বিএনপির কেন্দ্রীয় নেতার মত বিনিময়
শিক্ষক ও কোটাবিরোধী আন্দোলন পর্যবেক্ষণ করছে সরকার: সেতুমন্ত্রী

শিক্ষক ও কোটাবিরোধী আন্দোলন পর্যবেক্ষণ করছে সরকার: সেতুমন্ত্রী

Sharing is caring!

শিক্ষার্থীদের কোটাবিরোধী আন্দোলন এবং শিক্ষকদের পেনশন স্কিম নিয়ে আন্দোলন সরকার গভীরভাবে পর্যবেক্ষণ করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

 

রোববার (৭ জুলাই) সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। সময়মতো সমাধান হয়ে যাবে, আমি বিশ্বাস করি। কোটা ইস্যুতে তারা যে আন্দোলন করছে, সেটা তো সরকারের সিদ্ধান্ত ছিল, আদালত ভিন্ন রায় দিয়েছে। আদালতের ব্যাপারটা আপিল বিভাগে আছে। বিচারাধীন বিষয় নিয়ে তো আমার কথা বলা উচিত নয়। এটা এখন আদালতের এখতিয়ার।

 

তিনি বলেন, শিক্ষার্থীরা যে বিষয়ে আন্দোলন করছে, সে সিদ্ধান্ত সরকারেরই ছিল চলমান। আমরা তো এ সিদ্ধান্ত দেইনি, দিয়েছেন আদালত। তারপরও আমরা আমাদের দেশের ব্যাপার, শিক্ষাপ্রতিষ্ঠান ও দেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

অন্য এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, তাদের সঙ্গে আমাদের যোগাযোগ আছে। সময়মতো সমাধান হবে।

 

তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি ও সমমনা দল নিজেরা পারে না, আজকে তারা পরজীবী আন্দোলন করছে। এটাকে তাই বলতে হবে কোটার ওপর ভর করেছে, পেনশনের ওপর করেছে। নিজেরা ব্যর্থ, অন্যদের ওপর ভর করে আজকে শিকার করতে চায়। তারা স্বপ্ন দেখছে তো, দিবাস্বপ্ন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD