শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
হারানো সন্তানকে ফিরে পেতে মায়ের আর্তনাদ মহিপুরে দেড় হাজার গ্রামবাসীর সুবিধার্থে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন বরিশালের গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুরের পৈত্তিক বাড়ি এখন টর্চার সেল, মুখ খুললেন নেতারা গলাচিপায় কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ গলাচিপায় দুর্বৃত্তের বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন বরিশাল বোর্ডে পাশের হার ৮৯ দশমিক ১৩ শতাংশ ॥ শীর্ষে পিরোজপুর জেলা বরিশালে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে আড়াই বছরের সাজার ভয়ে ১৬ বছর পলাতক বরিশাল জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার ফ্রিল্যান্সিং এর নামে ডিজিটাল প্রতারণা, ফাঁদে পড়েছেন শতশত নারী শিক্ষার্থী জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে
উজিরপুরে সরকারি টাকায় ইউপি সদস্যের পুকুরে ঘাটলা নির্মাণ

উজিরপুরে সরকারি টাকায় ইউপি সদস্যের পুকুরে ঘাটলা নির্মাণ

Sharing is caring!

গ্রামের জনগুরুত্বপূর্ন রাস্তার উন্নয়ন কাজ না করে নিজের বাড়িতে প্রবেশের জন্য সরকারি টাকায় রাস্তা সলিংকরন ও নিজ পুকুরে ঘাটলা নির্মাণ করে এলাকায় ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছেন এক ইউপি সদস্য। ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ মোড়াকাঠি গ্রামের।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে উজিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী। লিখিত অভিযোগে জানা গেছে, এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ২০১৭-১৮ অর্থবছরে স্কীম বহির্ভূতভাবে ইউপি সদস্য মোঃ আরিফুর রহমান শরীফের বাড়ীতে প্রবেশের জন্য এক লক্ষ টাকা ব্যয়ে রাস্তায় ইট সলিংকরন করা হয়। ২০১৯-২০ অর্থবছরে একই প্রকল্পের মাধ্যমে দিঘিতে ঘাটলা নির্মানের স্কীম দেখিয়ে এক লক্ষ টাকা ব্যয়ে নিজের পুকুরে ঘাটলা নির্মান করেন ইউপি সদস্যে আরিফুর রহমান।

ক্ষমতার অপব্যবহার করে স্কীম দুটি বাস্তবায়ন করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়। এ বিষয়ে ইউপি সদস্য আরিফুর রহমান জানান, স্কীম বহিভর্‚ত ভাবে কোন প্রকল্প বাস্তবায়ন করা হয়নি। একটি মহল উদ্দেশ্যেমূলক ভাবে তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস জানান, এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD