শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
কলম্বিয়ার সহিংসতায় ঘরহারা ২৭ হাজারের বেশি

কলম্বিয়ার সহিংসতায় ঘরহারা ২৭ হাজারের বেশি

Sharing is caring!

অনলাইন ডেক্স: কলম্বিয়ায় চলমান সহিংসতা-হত্যাযজ্ঞের ঘটনায় বছরের প্রথম প্রান্তিকেই ঘরহারা হয়েছে ২৭ হাজারের বেশি মানুষ।

সোমবার (২৬ মার্চ) এ বিষয়ক প্রতিবেদন প্রকাশ করলো দেশটির মানবাধিকার বিষয়ক সংগঠনগুলো। জানানো হয়, সহিংসতায় প্রাণ হারিয়েছেন ৩৮৯ বেসামরিক মানুষ। এছাড়া বিদ্রোহী গোষ্ঠীগুলোর মধ্যকার সংঘাত থেকে প্রাণ বাঁচাতে ভিটেমাটি ছাড়েন বেশিরভাগ মানুষ। হত্যার হুমকি এবং অপহরণের আতঙ্কেও অনেকে ভীত।

প্রতিবেদনে বলা হয়, গতবছর একই সময়ের তুলনায় ২০২১ সালে গৃহহীন হওয়ার পরিমাণ বেড়েছে ১৭৭ শতাংশ।

দেশটিতে শান্তি ফেরাতে ২০১৬ সালে ফার্ক গেরিলাদের সাথে ঐতিহাসিক শান্তিচুক্তি করে কলম্বিয়ান সরকার যা সম্প্রতি প্রত্যাখান করেছে বিদ্রোহীরা।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD