মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা বরিশালে বাংলা নববর্ষকে (১৪৩১)কে বরণ করতে চলছে বর্ণাঢ্য আয়োজন বরিশালে মহান আন্তর্জাতিক ১লা মে উদ্ধসঢ়;যাপনের লক্ষে জেলা শ্রমিকদলের প্রস্ততি সভা অনুষ্ঠিত বরিশালের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল বরিশালে ঈদগাহ ময়দানে প্রধান জামাতে মুসুল্লিদের ঢল ঈদুল ফিতর উপলক্ষে কুয়াকাটায় স্থানীয় পর্যটকদের মিলন মেলা মহিপুরের  ফাতেমা আক্তার রেখা টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত বরিশালের সাবেক মেয়র হিরনের কবর জিয়ারত করেছে লাভ ফর ফ্রেন্ডস পরিবার
বাংলা গানের এ-পি শুভ ও ওথীর মিউজিক ভিডিও করলেন নির্মাতা এস.কে.বিকি।

বাংলা গানের এ-পি শুভ ও ওথীর মিউজিক ভিডিও করলেন নির্মাতা এস.কে.বিকি।

Sharing is caring!

বিনোদন ডেস্কঃ-শীঘ্রই আসিতেছে,বাংলা গানের এ-পি শুভ ও ওথীর মিউজিক ভিডিও দুজনে এক হয়ে গান করলেন, দাও হাত বাড়িয়ে খুজে নিবো তোর ঠিকানা। শিরোনামে গানটির সুরকার ও গীতিকার আল মামুন চৌধুরী এবং গানটির সঙ্গীতায়োজন করেছেন,গৌরব এবং এ-পি শুভ এস.কে বিকি নির্মাণ করেছেন দৃষ্টিনন্দন এক মিউজিক ভিডিও। গানের ভিডিওতে পারফর্ম করেছে ইসলাম কামরুল ও ৪টি চলমান সিনেমার হিরোইন তমা আহমেদ,নতুন এই জুটির রসায়ন যেমন ভিন্নতা এনেছে এই ভিডিওতে। তেমনি দর্শকদের ও আলাদা মুগ্ধতায় ভাসিয়ে দেবে বলে মনে করেছেন সংশ্লিষ্ট সবাই। মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে এস.কে বিকি মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল থেকে।

এই গান ও মিউজিক ভিডিও, পুরো ব্যাপারটা নিয়ে উচ্ছ্বাসিত পরিচালক এস.কে বিকি,তিনি বলেন,এ-পি শুভ ও ওথী বাংলাদেশের আইকন, দর্শকরা সবাই তাদের খুব পছন্দ করে,মিউজিক ভিডিওটি সত্যি দর্শকদের মনকে প্রশান্তি দিবে। মিউজিক ভিডিওটির শুটিং করা হয় শাহাজাহান ও মমতাজের ভালোবাসায় নির্মিত তাজমহল সহ বাংলাদেশের অনেক,পাহাড় ঝর্ণা সবকিছু মিলিয়ে অসাধারণ দৃশ্য দেখতে পারবে দর্শকরা এই মিউজিক ভিডিওর মাধ্যমে।ভালোবাসার দারুন ছন্দে গানটি বেঁধেছেন। গৌরব এবং এ-পি শুভর সঙ্গীতায়জনে অসাধারণ হয়েছে। এ সম্পর্কে তমা আহমেদ বলেন, প্রথমবার ইসলাম কামরুলের সঙ্গে গান গাইলাম। গানটার কথা আমার খুব ভালো লেগেছে। আর সুর টা ও খুব কাছের মনে হলো যেন মন ছুয়ে যাওয়ারই মতো।আশা করছি শ্রোতাদের খুব ভালো লাগবে। গানটির মিউজিক ভিডিও করেছেন, এ আর আলম যে খুব জনপ্রিয়তা তার কাজের মাধ্যমে অর্জন করেছেন।
সর্বোপরি মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী। এস.কে বিকি মাল্টিমিডিয়ার চেয়ারম্যান জানায় যে,আমরা খুব শীঘ্রই মিউজিক ভিডিওটি মুক্তি দেওয়ার চিন্তা আছে।এস কে বিকি নতুনদের নিয়ে কাজ করতে পছন্দ করেন পকারন,অনেক নতুন নতুন ছেলে মেয়েদের প্রতিভা রয়েছে, যারা তাদের প্রতিভাকে প্রয়োগ করার সুযোগ পাচ্ছে না,তাদের জন্য এস.কে বিকি মাল্টিমিডিয়া সবসময় সুযোগ সুবিধা দিয়ে আসছেন,যাতে করে তাদের প্রতিভাকে কাজে লাগিয়ে সুনাম অর্জন করতে পারেন।এস.কে বিকি মাল্টিমিডিয়ার সকল সার্বিক সহযোগিতাই পাশে থাকবেন জসিম উদ্দিন সরকার।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD