বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা বরিশালে বাংলা নববর্ষকে (১৪৩১)কে বরণ করতে চলছে বর্ণাঢ্য আয়োজন
এমসি কলেজে গণধর্ষণ: সাইফুর ও অর্জুন পাঁচ দিনের রিমান্ডে

এমসি কলেজে গণধর্ষণ: সাইফুর ও অর্জুন পাঁচ দিনের রিমান্ডে

Sharing is caring!

অনলাইন ডেক্স :সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় করা মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও চার নম্বর আসামি অর্জুন লস্করের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সকালে পুলিশ তাদের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। এরআগে, রোববার রাতে রাজন নামে অভিযুক্ত আরও এক আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ভোররাতে সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

একইসাথে জিজ্ঞাসাবাদের জন্য রাজনের সহযোগী আইনুল নামে আরও একজনকে আটক করা হয়েছে। রোববার রাতে মামলার তিন নম্বর আসামি মাহবুবুর রহমান রনিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করে র‍্যাব-৯ এর একটি দল। ৫ নম্বর আসামি রবিউল হাসানকে হবিগঞ্জের নীবগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গতকাল মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকাল সোয়া ৯টার দিকে সুনামগঞ্জের ছাতক থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এদিকে মাধবপুর এলাকা থেকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার নম্বর আসামি অর্জুন লস্করকে গ্রেফতারের কথা জানায় পুলিশ।

এর আগে এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগী তরুণীর স্বামী।পলাতক বাকী আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি আসামিদের পালিয়ে যাওয়া ঠেকাতে সিলেটের সব সীমান্ত এলাকায় সতর্কতা জারি করা হয়েছে।

ঘটনার পরই অভিযুক্তদের ধরতে সাঁড়াশি অভিযানে নামে পুলিশ। শুক্রবার রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুরের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি ছুরি ও দুটি লোহার পাইপও উদ্ধার করে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী এমসি কলেজে বেড়াতে যান। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে গণধর্ষণ করে তারা।

খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহপরাণ থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD