শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
মানবতার তরে আমরা ফাউন্ডেশনের উদ্যাগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মানবতার তরে আমরা ফাউন্ডেশনের উদ্যাগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Sharing is caring!

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

এতিম,বিধবা,প্রতিবন্ধী, অসুস্থ ও অসহায়ের পাশে, মানবতার তরে আমরা। মানবতার কল্যাণে আমরা আছি সবখানে ইনশা-আল্লাহ! এই স্লোগানকে বুকে ধারণ করে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে “মানবতার তরে আমরা ফাউন্ডেশন MTAF”। তার ই ধারাবাহিকতায় বিগত দিনের মত এবারও বাংলাদেশে বন্যা দূর্গতদের পাশে দাড়িঁয়েছে “মানবতার তরে আমরা ফাউন্ডেশন MTAF” ফেনীর পার্শ্ববর্তী এলাকা মিরসরাই এলাকায় বিভিন্ন স্হান ঘুরে ঘুরে ১ম বার শুকনা খাবার এবং ২য় বার ২শত পরিবারের মাঝে বিরিয়ানী বিতরণ করা হয়েছে।

এছাড়া কুমিল্লার নাঙ্গলকোর্ট উপজেলায় ১০০ বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি আলু, আধা কেজি পিয়াজ ও ৫০০ মিলি সয়াবিন তেল অন্যতম। উক্ত বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মনির হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইব্রাহিম খান, সদস্য মো. সাকিম, আল-আমিন, রাসেল, তারেক, শাওন, আরিয়ান, সগির, জিহাদ প্রমুখ ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD