শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কলাপাড়ায় বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা বিষয়ক ক্যাম্পেইন ও চারা গাছ বিতরণ কলাপাড়ায় ব্যাবসায়ীর হাত-পা, মুখ বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা গণতন্ত্র দিবস ও বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন
বিশ্বস্ত ৪১ ফেসবুক পেজের তালিকা দিলেন ইলিশ ব্যবসায়ীরা

বিশ্বস্ত ৪১ ফেসবুক পেজের তালিকা দিলেন ইলিশ ব্যবসায়ীরা

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

সম্প্রতি অনলাইনে চাঁদপুরের ইলিশ মাছ কিনতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন অনেক ক্রেতা।

প্রতারকদের ফেসবুক পেজে দেওয়া ইলিশের ছবি দেখে ও লোভনীয় অফার পেয়ে অনেকেই ফাঁদে পড়ছেন।

বিষয়টি নিয়ে ক্রেতাদের মধ্যে ক্ষোভ ও হতাশার দেখা দিয়েছে।

যার ফলে প্রতারকদের থেকে ক্রেতাদের রক্ষায় বিশ্বস্ত ৪১টি প্রতিষ্ঠানের একটি তালিকা প্রকাশ করেছেন চাঁদপুর মৎস্য অবতরণ কেন্দ্রের ব্যবসায়ীরা। এই ৪১ প্রতিষ্ঠান থেকে অনলাইনে ইলিশ কিনলে প্রতারণা হওয়ার সম্ভাবনা নেই।

 

মঙ্গলবার রাতে ব্যবসায়ীদের এই তালিকা প্রকাশ করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন। ওই তালিকায় অনলাইনে ফেসবুক পেজের মাধ্যমে ইলিশ বিক্রি করা ৪১ প্রতিষ্ঠানের নাম উল্লেখ করেন

অনলাইনে ফেসবুক পেজে তালিকাভুক্ত ইলিশ বিক্রির প্রতিষ্ঠানগুলো হচ্ছে: মেসার্স খান এন্টার প্রাইজ, ইলিশ ভাইয়া চাঁদপুর, ইলিশ তনয়া, রূপালী বাজার, মাছ বিচিত্রা, অর্গানিক ভাইয়া, বহরিয়া ফিস, চাঁদপুরের ইলিশ.কম, চাঁদ মোহনা ফিস, ইলিশেগুড়ি, চাঁদপুর ইলিশ, সজিব ইলিশের বাজার, ইনটাইম ম্যানেজমেন্ট, হাতুড়ে.কম, চাঁদপুর ইলিশ বাজার, শাহীন ইলিশ ঘর, চাঁদপুর ফিস, মেসার্স আলম ট্রেডার্স, ফ্রেশ মৎস্য ভাণ্ডার, তাজা ফিস, ফারজানা আক্তার, চাঁদপুর মাছের বাজার, এক্সেপশনাল টি এন্ড প্রোডাক্ট, পঙ্খিরাজ, নগদ বাজার অনলাইন শপিং, পাঁচ মিশালী, ইলিশ বাড়ী, ইলিশের বাড়ী চাঁদপুর, ঢালী মৎস্য আড়ৎ, চাঁদপুর রুপালী ইলিশ, চাঁদপুরের রুপালী ইলিশের বাজার ২.০, মাছের মেলা, চাঁদপুর ইলিশ বাজার, চাঁদপুর তাজা ইলিশের বাজার, চাঁদপুরের ইলিশ, ফ্রেস পণ্য, আসসুন্নাহ হালাল উপার্জন, রুহামা ফুড, তাজা ইলিশ ঐস্যি বাজার।

 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন বলেন, অনলাইনে ইলিশ মাছ কেনাকাটার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। যারা অনলাইনে ইলিশ বিক্রি করেন তাদের নাম-তালিকা চাঁদপুর মৎস্য সমবায় সমিতির সভাপতি আবদুল বারি জমাদার মানিকের কাছে সংরক্ষিত। কিছু প্রতারক চক্র চাঁদপুরের ইলিশ নাম করে পেজ খুলে নানাভাবে মানুষদেরকে প্রতারণা করছে। এই বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD