শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ক্যাম্পাসে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করা অগণতান্ত্রিক পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ৮ জন: তদন্ত কমিটি খুলনা বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে শহীদ মীর মুগ্ধ আন্তডিসিপ্লিন ফুটবল প্রতিযোগিতা-২০২৪ ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৯৯ পটুয়াখালীতে সাংবাদিকদের সংবাদ প্রকাশে বিএনপি কোন বাধা সৃষ্টি করবে না বাউফলে শিক্ষার্থীদের এক দফা দাবিতে সড়ক অবরোধ কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে
ইমরানের হাত ধরে গানচিত্রে সাবিলা নূর

ইমরানের হাত ধরে গানচিত্রে সাবিলা নূর

Sharing is caring!

অনলাইন ডেক্স: দীর্ঘদিন ধরে ছোট পর্দায় দাপিয়ে অভিনয় করছেন সাবিলা নূর। অসংখ্য নাটক ও টেলিফিল্মে কাজ করলেও এখন পর্যন্ত কোনো গানচিত্রে দেখা যায়নি তাকে।

এবারই প্রথম একটি গানে মডেল হলেন সাবিলা। গানচিত্রে তার অভিষেক হচ্ছে  সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের হাত ধরে। ‘তুমি আমি’ শিরোনামের গানটির ভিডিওর শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে।

কবির বকুলের লেখায় গাটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা। পর্দায় সাবিলার সঙ্গে এই গায়ক নিজেও রয়েছেন।

গানটির গল্প নির্ভর রোম্যান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে সিএমভি’র ব্যানারে।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। এতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতাদের কাছে আমাদের রসায়ন ভালো লাগবে।

সাবিলা নূর বলেন, অসংখ্য প্রস্তাব এলেও আগে কখনও মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগলো। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি।

গানটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ঈদ উপলক্ষে রোজার শুরুতেই গানচিত্রটি উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD