শনিবার, ০১ Jun ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
চরফ্যাশনে ঘুর্ণিঝড় রিমেল ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ঘূর্ণিঝড় রেমালে বরিশালে কৃষি ও মৎস্য খাতে প্রায় ৭’শ কোটি টাকার ক্ষতি বরিশালে ২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৫টি ল্যাপটপসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি, থানায় মামলা ও অভিযোগ জাতির পিতা বঙ্গবন্ধু অসাম্প্রদায়িকতা বিশ্বাস করতেন কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে কলেরা স্যালাইন ও সিলিং ফ্যান দিলেন প্রতিমন্ত্রী মহিব বরিশাল বিবির পুকুরে যুবক নিখোঁজ,২ঘন্টা পর লাশ উদ্ধার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বরিশালে বিভিন্ন কর্মসূচির মধ্যে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিক পালন রিমালে ’ক্ষতিগ্রস্ত বাড়ী-ঘর, বেড়িবাঁধ, রাস্তা ঘাট, পুল, ব্রীজ দ্রুত মেরামত করে দেব’  -প্রধান মন্ত্রী শেখ হাসিনা বরিশালে ঘূর্ণিঝড় “রিমাল” এ ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসন বরিশাল এর ত্রাণ সহায়তা বিতরণ বরিশালে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস পালিত কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত চিত্রা হরিণ কলাপাড়ায় জমে উঠেছে ৪র্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মাঠ ঘূর্নিঝড় রিমাল’র তান্ডবে কলাপাড়া ক্ষয় ক্ষতির পরিমান প্রায় শত কোটি টাকা মেহেন্দিগঞ্জে আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার
উপকূলে ত্রাণ বিতরণ-উদ্ধার কার্যক্রম শুরু কোস্টগার্ডের

উপকূলে ত্রাণ বিতরণ-উদ্ধার কার্যক্রম শুরু কোস্টগার্ডের

Sharing is caring!

ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উপকূলীয় জেলাগুলোতে উপড়ে পড়েছে গাছপালা, বিধ্বস্ত হয়েছে কাঁচা ঘরবাড়ি। ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত হয়েছে ফসলের জমি। অনেক জায়গায় পুল ভেঙে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থাও ক্ষতিগ্রস্ত হয়েছে। এ অবস্থায় জরুরি ত্রাণসামগ্রী বিতরণ, চিকিৎসাসেবা ও উদ্ধার কার্যক্রম শুরু করেছে কোস্টগার্ড।

রোববার (১০ নভেম্বর) কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. বিএন এম হায়াত ইবনে সিদ্দিক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সাতক্ষীরার কয়রা ও গাবুরা এলাকায় দুইটি জাহাজ, সুন্দরবনের দুবলার চরে একটি জাহাজে করে জরুরি ত্রাণসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। আহতদের চিকিৎসাসেবা ও উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছে কোস্টগার্ড।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD