শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
হারানো সন্তানকে ফিরে পেতে মায়ের আর্তনাদ মহিপুরে দেড় হাজার গ্রামবাসীর সুবিধার্থে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন বরিশালের গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুরের পৈত্তিক বাড়ি এখন টর্চার সেল, মুখ খুললেন নেতারা গলাচিপায় কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ গলাচিপায় দুর্বৃত্তের বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন বরিশাল বোর্ডে পাশের হার ৮৯ দশমিক ১৩ শতাংশ ॥ শীর্ষে পিরোজপুর জেলা বরিশালে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে আড়াই বছরের সাজার ভয়ে ১৬ বছর পলাতক বরিশাল জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার ফ্রিল্যান্সিং এর নামে ডিজিটাল প্রতারণা, ফাঁদে পড়েছেন শতশত নারী শিক্ষার্থী জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে
প্রাইভেটকারে ফেনসিডিলের চালান, নারীসহ আটক ২

প্রাইভেটকারে ফেনসিডিলের চালান, নারীসহ আটক ২

Sharing is caring!

ঢাকা: দেশের সীমান্ত এলাকা কুষ্টিয়া থেকে রাজধানীতে ফেনসিডিল সরবরাহের সময় চালনসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকরা হলেন- মনিরুল ইসলাম দাউদ খান (৪১) ও শাবিবা ইয়াছমিন মুক্তা (২৬)।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর কাছাকাছি এলাকা সাভারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২৫ বোতল ফেনসিডিল, নগদ ১ লাখ ৪২ হাজার ৮০ টাকাসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন জানান, আটকরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা কুষ্টিয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে ফেনসিডিলের চালান নিয়ে আসে। এরপর সেই চালানগুলো প্রাইভেটকারে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো।

আটক দাউদ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে তিনি প্রাইভেটকার করে ফেনসিডিলের চালান সরবরাহ করতেন। মুক্তা তার সহযোগী হিসেবে কাজ করতেন।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সালাউদ্দিন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD