শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
মা হলো মানসিক ভারসাম্যহীন কিশোরী!

মা হলো মানসিক ভারসাম্যহীন কিশোরী!

Sharing is caring!

নেত্রকোনা:
কথায় আছে, অসহায়ের একমাত্র সহায় সৃষ্টিকর্তা, সে জন্য প্রয়োজন হয়নি কোনো চিকিৎসক কিংবা নার্সের। তার অপার মহিমায় খোলা আকাশের নিচে পথেই কন্যা শিশুর মা হয়েছে সড়কে ঘুরে বেড়ানো মানসিক ভারমাস্যহীন এক কিশোরী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দিনগত রাত পৌনে ১২টায় নেত্রকোনার কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের ফেরির মোড়ে একটি ফুটফুটে কন্যা শিশুর জন্ম দেয় ওই কিশোরী।

প্রত্যক্ষদর্শী মনোহারী দোকানদার জাহিদ হাসান জনি জানান, ওই কিশোরী তার দোকানে এসে
এসে পানি চায়। মানবিক দিক বিবেচনায় তাকে একটি কেকও দেন জনি। এর কিছুক্ষণের মধ্যে কিশোরীটি সড়কে লুটিয়ে পড়ে এবং রাজপথেই একটি সন্তানের জন্ম দেয়। কিশোরী ও নবজাতককে পরে জনির পরিবারের সহায়তায় আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মা-মেয়ে সুস্থ আছে। তবে এবার মুখোশধারী সেই সমস্ত বাবাদের খুঁজে বের করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD