বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে
বরিশালে নিখোঁজ দুই তরুণী রাজশাহীতে উদ্ধার

বরিশালে নিখোঁজ দুই তরুণী রাজশাহীতে উদ্ধার

Sharing is caring!

বরিশালে নিখোঁজ হওয়া দুই তরুণীকে রাজশাহী থেকে উদ্ধার করেছে পুলিশ।

এরা হলো- বরিশাল নগরের ১৭নম্বর ওয়ার্ডের আগরপুর রোডের রাজিয়া ম্যানশনের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে ফাহমিদ আজমিন তামান্না (১৬) ও বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিনের মেয়ে তামান্না আক্তার (১৮)।

রোববার (২৫ আগস্ট) বেলা ১২টার দিকে তাদের বরিশাল আদালতে হাজির করা হয়েছে।

এরআগে শনিবার (২৪ আগস্ট) বিকেলে রাজশাহীর শাহমখদুম থানার নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ। 

জানা গেছে, চলতি বছরের ১৯ মার্চ ওই দুই তরুণী নিখোঁজ হয়। এ ঘটনায় সেই সময়ে তিনজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানান, চলতি বছরের ১৮ এপ্রিল আগরপুর রোডের বাসিন্দা বিএনপি নেতা ও স্বর্ণ ব্যবসায়ী আনোয়ার হোসেন মিয়া বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় নগরের অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জ্বল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম ও মেয়ে জামাই মো. মাসুমকে অভিযুক্ত করা হয়। এমনকি অপহরণ মামলায় প্রধান আসামি উজ্জ্বল হোসেন রানাকে গ্রেফতারও করা হয়।

এসআই মামুন আরও জানান, চার মাস ধরে নিখোঁজ ছিলো ওই দুই তরুণী।পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে ওই দুই তরুণীর অবস্থান নিশ্চিত করেন।পরে কোতোয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি টিম শনিবার দিনভর রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। পরে মহানগরের শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণী জানিয়েছে, তারা অপহরণ হয়নি, দু’জনেই স্বেচ্ছায় পালিয়ে গিয়ে আব্দুল্লাহ আল মাহমুদের বাড়িতে ভাড়া থেকেছেন বলে যোগ করেন এসআই। 

রোববার সকালে তাদের বরিশালে আনা হয়েছে। তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। পাশাপাশি দুপুরে তাদের আদালতে হাজির করা হয় বলেও জানিয়েছেন ফিরোজ আলম মামুন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD