বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
হরতালের প্রভাব নেই রাজধানীতে!

হরতালের প্রভাব নেই রাজধানীতে!

Sharing is caring!

ক্রাইমসিন২৪ ডেক্স: গ্যাসের দাম বাড়ার প্রতিবাদে গণতান্ত্রিক জোটের ডাকা আধা বেলা হরতালের প্রভাব নেই রাজধানীতে। হরতালে সরকারবিরোধী বিভিন্ন দল ও সাধারণ মানুষের সমর্থন থাকলেও নগরীর বিভিন্ন সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

রোববার (০৭ জুলাই) সাপ্তাহিক কর্মদিবসের প্রথম দিনের সকাল থেকেই রাজধানীর গণপরিবহন ছিল স্বাভাবিক। গণপরিবহনগুলোতে ছিল কর্মমুখী মানুষের ভিড়।

সরেজমিনে রাজধানীর শ্যামলী, মোহাম্মদপুর, সাইন্সল্যাব, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ ও কাকরাইল এলাকায় যানববাহনের উপস্থিতি রয়েছে স্বাভাবিক দিনের মতোই।

শাহবাগ ও পল্টন এলাকায় বাম জোটের নেতা-কর্মীদের হরতালের সমর্থনে অবস্থান নিতে দেখা গেছে। তবে হরতালের সমর্থন দেওয়া বিএনপি ও গণফোরামের কাউকে মাঠে দেখা যায়নি।

শাহবাগ মোড়ে প্রগতিশীল ছাত্র জোটের অবস্থানের ফলে চারদিকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। 

এদিকে, এ অবস্থানকে ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। যেকোনো অপতৎপরতা রোধে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের সাঁজোয়া যান ও জলকামান।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, হরতালকে কেন্দ্র করে কেউ যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেজন্য পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। 

তিনি বলেন, সড়কে অবস্থান নেওয়া হরতাল সমর্থনকারীদের সঙ্গে কথা বলে তাদের সড়ক ছেড়ে দিতে অনুরোধ জানানো হয়েছে। সড়ক আটকে জনগণের ভোগান্তি না করার জন্য তাদের অনুরোধ জানানো হয়েছে।

হরতালের সমর্থক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতা আনোয়ারুল ইসলাম বলেন, সরকার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করতে পারছে না। কিন্তু তারা গ্যাসের দাম বাড়াচ্ছে, এতে লাভ কার? গ্যাসের দাম বাড়িয়ে সাধারণ মানুষের ওপর জুলুম করা হচ্ছে। এর ফলে বাড়ি ভাড়া বাড়বে, বিদ্যুতের দাম বাড়বে। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়ে যাবে।

গ্যাসের দাম বাড়ানোর এ সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD