মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঘনঘন লোডশেডিং ও ভূতুড়ে বিল, বিপাকে কলাপাড়া পল্লী বিদ্যুৎ গ্রাহকরা কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা কারাগারে পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার ও ৯ দাবীতে চাকুরিচ্যুত বিডিআর সদস্যদের সংবাদ সম্মেলন বন্যার্তদের পাশে বরিশালের স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস বরিশালে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত বরিশাল মহানগরী জামায়াতের লিডারশিপ ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বৈরী আবহাওয়া ও ইলিশ সংকটে চরম দুশ্চিন্তায় উপকূলের জেলেরা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গভীর স্থল নিম্নচাপের কারনে উপকূলে বৃষ্টিপাত, বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত কুয়াকাটায় ছোট ভাইয়ের কব্জি বিচ্ছিন্ন করলো বড় ভাই ওমরাহ যাত্রীদের জন্য টিকিটের মূল্য কমিয়েছে বিমান আলামিন বাহিনীর সব সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি কিশোরী ধর্ষণের ১০ বছর পর ধর্ষকের যাবজ্জীবন কিশোরী ধর্ষণের ১০ বছর পর ধর্ষকের যাবজ্জীবন
কলাপাড়ায় ভিজিডি কার্ডের ২২বস্থা চাল লুটের প্রতিবাদে মানববন্ধন

কলাপাড়ায় ভিজিডি কার্ডের ২২বস্থা চাল লুটের প্রতিবাদে মানববন্ধন

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদের তালা ভেঙ্গে ভিজিডি কার্ডের ২২বস্থা চাল নিয়ে যাওয়ার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। এতে ভিজিডি কার্ডধারী গরীব অসহায় লোকজন তাদের প্রাপ্য চাল না পাওয়ার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে।
ঘটনার প্রতিবাদে বুধবার(০৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বাসষ্ট্যান্ড সংলগ্ন নাচনাপাড়া চৌরাস্তা এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কলাপাড়া উপজেলা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট জেড এম কাওছার, সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদুজ্জামান ইউসুফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ টিয়াখালী ইউনিয়ন শাখা সভাপতি জসীমউদ্দীন বসারসহ ভুক্তভোগীরা।
বক্তব্য বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের গণঅভুত্থ্যান পরবর্তী সময়ে দলীয় ব্যনারে একদল চাঁদাবাজ, দখলদার ও সন্ত্রাশী বাহিনী দেশে অরজকতা ও নৈরাজ্য করে।
গতকাল ও পরশু টিয়াখালী ইউনিয়ন পরিষদের তালা ভেঙ্গে ভিজিডি কার্ডের ২২বস্থা চাল ১,২ ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার লিজা বেগম’র নেতৃত্বে ভিজিডি চাল লু’ট করে নিয়ে গেছে। এতে ভিজিডি কার্ডধারী গরীব অসহায় লোকজন তাদের প্রাপ্য চাল না পাওয়ার প্রতিবাদে এবং মহিলা মেম্বার লিজা বেগম সহ অভিযুক্তদের গ্রেফতারের দাবীতে আমাদের এই মানববন্ধন।
মানববন্ধনে ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা, পৌর ও টিয়াখালী ইউনিয়ন শাখা নেতৃবৃন্দ সহ ভুক্তভোগীরা উপস্থিত ছিলেন।
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
০৪/০৯/২০২৪
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD