শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ক্যাম্পাসে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করা অগণতান্ত্রিক পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ৮ জন: তদন্ত কমিটি খুলনা বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে শহীদ মীর মুগ্ধ আন্তডিসিপ্লিন ফুটবল প্রতিযোগিতা-২০২৪ ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৯৯ পটুয়াখালীতে সাংবাদিকদের সংবাদ প্রকাশে বিএনপি কোন বাধা সৃষ্টি করবে না বাউফলে শিক্ষার্থীদের এক দফা দাবিতে সড়ক অবরোধ কলাপাড়ায়- ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেনিকক্ষ পরিত্যক্ত, ভবন সঙ্কট, জরাজীর্ণ টিনের ঘরে পাঠদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ কলাপাড়ায় মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ পরিবারের ন্যায্যতার দাবিতে সংবাদ সম্মেলন ১০ম গ্রেডের দাবিতে বরিশালে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন থ্রি হুইলার চালক শ্রমিকদলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা বাউফলে সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্মারক লিপি প্রদান নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণের দাবিতে বরিশালে নার্সদের মানববন্ধন বরিশালে প্রতারনার প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ করার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে
জমি দখলের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চিন্ময় বনিক সুমন বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জমি দখলের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চিন্ময় বনিক সুমন বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Sharing is caring!

মু,হেলাল আহম্মেদ রিপন পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী চিন্ময় বনিক সুমন (টিউবওয়েল প্রতীক) এর বিরুদ্ধে পটুয়াখালী জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে তার আপন বড়কাকা রিন্টু বনিক(৭০)সহ পরিবার বর্গ।

৬ জুন বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিজ জমি থেকে বঞ্চিত আপন বড়কাকা রিন্টু বনিক স্বপরিবার নিয়ে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চিন্ময় বনিক সুমন বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন চিন্ময় বণিক এর কাকা রিন্টু বনিক আবেগ তাড়িত কন্ঠে তার ও তার পরিবারের উপরে অমানবিক বর্বর রচিত নিষ্ঠুরতার বিবরণ দিয়ে বলেন পৈত্রিক সূত্রে প্রাপ্ত তার সম্পত্তির কোন অংশই তাদেরকে বুঝিয়ে দিচ্ছেনা চিন্ময় উল্টো তাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে তাদের অধিকার থেকে বঞ্চিত করছে।

এসময় তিনি আরো উল্লেখ করে বলেন, বিগত তিন দিন আগে এসিল্যান্ড অফিসে মামলা সংক্রান্ত শুনানি কালে তিনজন আইনজীবীর সম্মুখে তাদের পরিবারকে প্রাণ নাশের হুমকি প্রদান সহ তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা করে হয়রানি করবেন বলে জানান।

তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে স্ব পরিবারে চিরতরে পটুয়াখালী শহর ছাড়া করবেন বলে জানান। তাই তার কাকাতো ভাইয়ের স্ত্রী পটুয়াখালী সদর উপজেলার মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, সকল ধর্মের মানুষের কাছে এই অসহায় বঞ্চিত নিপীড়িত পরিবারের কথা ভেবে মানবিক দৃষ্টিকোণ থেকে ভেবে দেখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তাহলে হয়তো বা তাদের অধিকার ফিরে পাওয়ার সম্ভাবনা থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD