বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা। বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু বরিশালে বৃষ্টি প্রার্থনায় ২য় বারের মত নামাজ আদায় কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়
ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে খাদে, নিহত ১

ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে খাদে, নিহত ১

Sharing is caring!

অনলাইন ডেক্স:  বরগুনা জেলার আমতলী উপজেলায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। বাস উল্টে রাস্তার পাশে খাদে গিয়ে পড়ে।

এতে বাসের হেলপার আফজাল (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন যাত্রী।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় আমতলী-পটুয়াখালী মহাসড়কের উরশিতলা নামক স্থানে এ ঘটনা ঘটেছে। আহতরা আমতলীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আমতলী চৌরাস্তা থেকে বিসমিল্লাহ নামে একটি যাত্রীবোঝাই বাস  পটুয়াখালীর দিকে যাচ্ছিল। বাসটি উরশিতলা বিএম অটোগ্যাস ফিলিং স্টেশনের সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে পরে বাসের হেলপার আফজাল ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় বাসে থাকা ১৫ যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন – তহমিনা (৫০), লাইজু (৫০), মাকসুদা (৩৮), হিরা মনি (২৬), জুবায়ের (৬), সোহাগ (৩০) ও ফারজিন কবির শিফা (১৬) ৮ জনের নাম জানা গেলেও অন্যদের নাম জানা যায়নি। তারা পটুয়াখালী এবং স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD