শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীর মির্জাগন্জ্ঞে তরুনীকে জোরপূর্বক ধর্ষন চেষ্টায় ইউপি সদস্য আটক বরিশালের পপুলার মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় খেয়া পারাপারের নামে চাঁদাবাদীর অভিযোগ।।  খাল খনন উদ্বোধন করলেন মেয়র সাদিক সন্তান চুরির অভিযোগ বরিশালের কীর্তনখোলা নদীতে পড়ে কার্গো শ্রমিকের মৃত্যু ১৫’শ পিস ইয়াবাসহ আটক ১ স্বপ্নার হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন। বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগর সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত সদর উপজেলা বি এন পির উদ্যোগে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালন ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২০ কেজি মাংস সহ গ্রেফতার-২ কলাপাড়ায় সুবিধাবঞ্চিতদের ফ্রি চক্ষুসেবা পর্যটকের হারানো ৪৮ হাজার টাকা কুড়িয়ে পেয়ে ফেরত দিলেন ফটোগ্রাফার হাবিব বরিশালে ৫ হাজার’পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার
মরক্কোর ফুটবলারের মায়ের সঙ্গে নাচ

মরক্কোর ফুটবলারের মায়ের সঙ্গে নাচ

Sharing is caring!

অনলাইন ডেক্স: আফ্রিকার কোনো দেশ প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে।

মরক্কো সেই ইতিহাস গড়ে ফেলল। বিশ্বকাপ ফুটবল ইতিহাসে গত ৯২ বছরে আফ্রিকার কোনো দল সেমিফাইনালে উঠতে পারেনি।

কোয়ার্টার ফাইনালে শনিবার রাতে পর্তুগালকে হারিয়ে ইতিহাস পাল্টাল মরক্কো। আল থুমামা স্টেডিয়ামে পর্তুগালকে ১-০ গোলে হারিয়ে নতুন স্বপ্নের পথে মরক্কোর ফুটবলাররা।

ইতিহাস গড়া জয়ের পর মরক্কোর খেলোয়াড়দের আনন্দ যেন বাঁধ মানছিল না। এরই মধ্যে একটি মুহূর্তে সবার চোখ আটকে যায় মরক্কোর সোফিয়ান বুফালের দিকে।

মাঠে তিনি আনন্দ উদযাপন করছেন তার মায়ের সঙ্গে। এ উৎসবের মধ্যে অন্যতম সেরা মুহূর্ত বোধহয় মাঠে মায়ের সঙ্গে ফুটবলারের সেই নাচ। নাচের ছবি ও ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

নতুন ইতিহাস গড়ার আনন্দে ভাসছে দেশটি। কাতারের দোহা, মরক্কোর রাজধানী রাবাত, বড় শহর কাসাব্রাঙ্কা থেকে মধ্যপ্রাচ্য পেরিয়ে মরক্কোর উৎসবের রং ছড়িয়ে পড়েছে ব্রাসেলস-তিউনিসেও।

মাঠে ও মাঠের বাইরে উদযাপনে ছিল ভিন্নতা। মাঠে কেউ সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন, কেউবা টি-শার্ট খুলে ছুড়ে মারছেন ওপরে।

এর আগের ম্যাচগুলোতেও দেখা গেছে, মায়ের আদর পেয়েছেন মরক্কোর ফুটবলাররা। গ্যালারি থেকে ছেলেদের কপালে চুমু এঁকে দিয়েছেন মায়েরা।

ইউরোপে খেলেন মরক্কোর মিডফিল্ডার সোফিয়ান বুফাল। মাকে নিয়ে রীতিমতো নেচেগেয়ে উদযাপন করলেন শনিবার রোনাল্ডোদের বিশ্বকাপ থেকে বিদায়ের পর। এ উদযাপন মুহূর্তেই ছড়িয়ে পড়েছে ফেসবুক-টুইটারসহ সব সামাজিক যোগাযোগমাধ্যমে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD