বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব পটুয়াখালী/উভ/হিন্দু পাড়াগুলোতে উদযাপিত হচ্ছে হলি উৎসব কুয়াকাটা সৈকতে ভেসে আসছে হাজার হাজার মৃত জেলিফিশ গলাচিপায় দরিদ্র নারীদের ভাগ্য উন্নয়নে স্বপ্ন উপকারভোগী নির্বাচন অনুষ্ঠিত পটুয়াখালীর দুমকীতে আবারও অজানা এক রোগে আক্রান্ত ৮ স্কুল শিক্ষার্থী,বিপাকে অবিভাবকরা মহিপুরে গভীর রাতে ইউপি চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
বিয়ে করলেন ৮০ বছরের বৃদ্ধ

বিয়ে করলেন ৮০ বছরের বৃদ্ধ

Sharing is caring!

অনলাইন ডেক্স: দুই লাখ টাকা দেনমোহরে ভোলার চরফ্যাশনে জলিল ফরাজী নামে ৮০ বছরের এক বৃদ্ধের সঙ্গে ৩৭ বছরের এক নারীর বিয়ে খবর পাওয়া গেছে।

বর জলিল পেশায় ইটভাটা শ্রমিক।

১২ বছর আগে তার স্ত্রী মারা গেছেন। সন্তান থাকলেও তারা আলাদা থাকেন। তাই শেষ বয়সে নিজের দেখাশোনার জন্য বুধবার (১২ অক্টোবর) রাতে জাহানারা বেগমকে বিয়ে করেছেন তিনি।

কনে জাহানারার আগের স্বামী ও সন্তান মারা গেছেন। তাই তিনিও তার একাকিত্ব দূর করতে জলিল ফরাজীকে বিয়ে করেছেন।

গতকাল এ বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের সব আনুষ্ঠানিকতায় দু’জনের পরিবারের সদস্য উপস্থিত ছিলেন। এ প্রবীণের বিয়েকে ঘিরে গ্রামজুড়ে চলছে আনন্দ উৎসব।

এদিকে, চরফ্যাশনের আবদুল্লাপুর ইউনিয়ন দক্ষিণ শিবা গ্রামের বাসিন্দা বর জলিলের সঙ্গে একই উপজেলার জাহানপুর ইউনিয়ন তুলাগাছিয়া গ্রামের জাহানারার বিয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

জানা গেছে, জাহানারার স্বামী তিন বছর আগে মারা গেছেন। আর বৃদ্ধ জলিলে ছেলে-মেয়ে, নাতি-নাতনি থাকলেও কনে জাহানারার একমাত্র মেয়ে মারা গেছে।
এ প্রবীণের বিয়ে ঘিরে গ্রামজুড়ে চলছে আনন্দ উৎসব।

গ্রামের বাসিন্দারা জানায়, স্ত্রী মারা যাওয়ার পর জলিল ফরাজী প্রায় এক যুগ ধরে টিনের চৌচালা ঘরে একাই বসবাস করছিলেন। তার ছেলে ও মেয়ের আলাদা সংসার হয়েছে। তারা তেমন খোঁজ-খবর নেন না। ইটভাটায় কাজ করে নিজের খরচ চালান তিনি। তিনি হাসিখুশি মানুষ। এতদিন দ্বিতীয় বিয়ের কথা বললেও তিনি রাজি হননি। নিজের স্বাস্থ্যের কথা চিন্তা করে বৃদ্ধ বয়সে দেখভালের জন্য হঠাৎ বিয়ে করতে রাজি হলেন।

বৃদ্ধ বর জলিল ফরাজী জানান, এক ঘটকের মাধ্যমে কনে জাহানারার সঙ্গে পরিচয় হয়। উভয়ের সম্মতিতে ২ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়।
কনে জাহানারা জানান, স্বামী ও কন্যা সন্তানের মৃত্যুর পর তিনি খুব অসহায় হয়ে পরেছ। একাকীত্ব ও ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি বিয়েতে রাজি হয়েছেন।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-নোমান বলেন, বিষয়টি আমাকে কেউ না জানালেও ফেইসবুকের মাধ্যমে জেনেছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD