শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে কলাপাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
এক ঝাঁক নতুনদের নিয়ে বরিশালে ফিরে এলেন পথিক বন্ধু নির্মিত হচ্ছে আক্ষেপ

এক ঝাঁক নতুনদের নিয়ে বরিশালে ফিরে এলেন পথিক বন্ধু নির্মিত হচ্ছে আক্ষেপ

Sharing is caring!

এস এল টি তুহিন, বরিশাল : ডাক নাম কাজী সুমন হলেও মিডিয়াতে পথিক বন্ধু নামেই পরিচিত তিনি। বরিশালের সন্তান পথিক বন্ধু মিডিয়ার সাথে যুক্ত হন ২০০০ সালে, ইতিমধ্যে তার হাতে নির্মিত হওয়া উল্লেখ যোগ্য অনেক নাটক, শর্টফিল্ম, মিউজিক্যাল ফিল্ম দর্শকদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।

এছাড়াও বহু মাল্টি ন্যাশনাল কোম্পানির বিজ্ঞাপন চিত্র ও ডকুমেন্টারি তৈরি করে আলোচনায় এসেছেন এই গুনী পরিচালক। পরিচালক পথিক বন্ধু ঢাকাতেই বসবাস করেন তার ফ্যামিলি নিয়ে, কর্মব্যাস্ততা কাটিয়ে একটু সময় পেলে ছুটে আসেন জন্মস্থান বরিশালে। কিন্তু এবার তিনি বরিশালে এসেছেন সম্পূর্ণ ভিন্ন চিন্তাধারা নিয়ে। তিনি চেয়েছিলেন তার জন্মস্থানের কিছু ছেলে-মেয়ে নিয়ে তিনি কাজ করবেন এবার, আগ্রহী নতুন ছেলে-মেয়েদের সুযোগ করে দিবেন মিডিয়ায় কাজ করার জন্য।

পথিক বন্ধুর সেই চিন্তা চেতনাকে স্বাগত জানিয়েছেন বরিশালে অবস্থিত মিডিয়া হাউজ লাইভ টিভি মাল্টিমিডিয়া ।পথিক বন্ধুর ভাষায়- “লাইভ টিভি মাল্টিমিডিয়া একটি ভালো প্রডাকশন হাউজ, এবং যথেষ্ট মান সম্পন্ন কাজ নির্মাণ করে তারা, তাদের সর্বসময় বিভিন্ন সংবাদ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আমায় মুগ্ধ করে। বরিশালে অবস্থিত এই হাউজের সাথে আলাপ কালে আমি আমার পরিকল্পনার কথা শেয়ার করলে লাইভ টিভি মাল্টিমিডিয়ার আমাকে সার্বিকভাবে সহোযোগিতায় এগিয়ে আসে, এর জন্য ধন্যবাদ জানাই আমি লাইভ টিভি মাল্টিমিডিয়াকে, মিডিয়ার বর্তমান পরিস্থিতিতে নতুনদের পিছনে টাকা লগ্নি করার এই মনমানসিকতা আসলে সবার থাকে না।

পথিক বন্ধু আরো বলেন “লাইভ টিভি মাল্টিমিডিয়ার অর্থায়নে আমি এবার তিনটি মিউজিক্যাল ফিল্ম তৈরি করেছি, আর এই কাজ গুলোতে আমি বরিশাল থেকেই কিছু নতুন মুখ বাছাই করেছি কাজের জন্য। মূলত নতুনদের সুযোগ করে দেয়াই ছিলো এই কাজের মূল লক্ষ্য। আশাকরি তিনটি কাজই দর্শকদের হৃদয় ছুয়ে যাবে। এবং আমি আশাবাদী মাল্টিমিডিয়া যদি নতুনদের নিয়ে তার এই কর্মশালা অব্যাহত রাখে তাহলে বরিশাল থেকে অনেক ভালো ভালো অভিনয় শিল্পী বের হয়ে আসবে।

বর্তমানে লাইভ টিভি মাল্টিমিডিয়ার পাঁচটি মধো আক্ষেপ নাটকটি তৈরি করা হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এরা সকলেই বরিশালের স্থানীয় পরিচিত ছেলে-মেয়ে। পরিচালকের ভাষায়, “নতুন হিসেবে এরা সবাই খুবই ভালো করেছে। লাইভ টিভি মাল্টিমিডিয়া যদি তার এই ওয়ার্কশপ চালু রাখে এবং আমাকে এভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয় তাহলে বরিশালে প্রতি মাসে নিয়মিত সময় দিয়ে কাজ করার ইচ্ছে আছে আমার।

বরিশালের একঝাঁক তরুণ-তরণীদের নিয়ে নির্মিত নাটকটির বরিশালের বিভিন্ন স্থানে চিত্রায়িত করে তৈরি করা হয়েছে । আমাদের ইচ্ছে আরো ভালো কিছুর করার জন্য। লাইভ টিভি মাল্টিমিডিয়ার আসতে নতুন আক্ষেপ নাটকটি লাইভ টিভি মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ও পথিক টিভি ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই মুক্তি পেবে । এ ছাড়া বেশ কয়েকটি স্যাটেলাইট টেলিভিশনে প্রচার করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD