বুধবার, ০৬ Jul ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে ইমন মিয়া গ্রেফতার বরিশালে ডাকাত- পুলিশ গোলাগুলি ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় মানববন্ধন করে এলাকাবাসী পদ্মা সেতু উদ্বোধনে বদলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের অর্থনীতি কাশিয়ানীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেখুন পদ্মা সেতু হয়েছে কিনা: খালেদাকে শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ কলাপাড়ায় শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটতি নেই বরিশালে কোরবানিযোগ্য গবাদি পশুর গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের শ্রদ্ধান নিবেদন সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ
পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে কুয়াকাটায় আনন্দ মিছিল

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে কুয়াকাটায় আনন্দ মিছিল

Sharing is caring!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় কুয়াকাটা পৌরসভা ও পর্যটন ব্যবসার সাথে জড়িত বিভিন্ন সংগঠন’র উদ্দোগে পৌরসভা কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় পৌরসভা কার্যালয় এসে পথসভায় পরিনত হয়। সভা শেষে মিষ্টি বিতরনের মধ্য দিয়ে কার্যক্রম শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি  শাহ আলম হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মাহাবুব,কুয়াকাটা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা হোটেল মোটেল অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোতালেব শরীফ, কুয়াকাটা ভূইয়া মার্কেট সভাপতি নিজাম হাওলাদার, কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র শহীদ দেওয়ান, সাধারণ সম্পাদক মিলন পহলান, পৌর কাউন্সিলর মজিবুর রহমান, মনির শরীফ, টোয়াক সাধারণ সম্পাদক কে এম জহির, ট্যুর  গাইড এসোসিয়েশন’র সভাপতি কেএম বাচ্চু, কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক কলিম মাহামুদ সহ বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

পৌর মেয়র আনোয়ার হাওলাদার  বলেন, ‘স্বপ্ন আর বাস্তবতার মাঝে দুরত্ব মাত্র কয়েকটা দিন। ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী ১৮ কোটি মানুষের স্বপ্ন পদ্মা সেতু উদ্বোধনের মাধ্যমে দেশি-বিদেশী সকল ষড়যন্ত্রের জবাব দিবেন। ’তিনি আরো বলেন, পদ্মা সেতুর উদ্বোধনে সব থেকে বড় সুফল আমরা কুয়াকাটার মানুষ ভোগ করবো। এর ফলে কুয়াকাটায় পর্যটন শিল্পে অপার সম্ভবনা তৈরী হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD