শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি সাভারে এসি বিস্ফোরণে আহত ৭ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু শ্বশুরবাড়ি কলাপাড়ায় আসার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় জামাতা নিহত বরিশালে চৌমাথা লেকে পোনা মাছ অবমুক্ত করলেন ইজারাদার বাপ্পি কলাপাড়ায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, ভ্যাপসা গরমে দিশেহারা নিম্ন আয়ের মানুষ বরিশালের বাবুগঞ্জের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত বরিশাল বিএনপি দলীয় কার্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকদল নেতৃবৃন্দের জন্য দোয়া-মোনাজাত ও স্মরন সভা অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল বরিশালে জমে উঠেছে তিনদিন ব্যাপি উদীচীর বৈশাখী মেলা পটুয়াখালীতে ডিবি পুলিশের অভিযানে ৫১ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী গ্রেফতার ঈদ ও নতুন বছরকে বরনে কুয়াকাটায় পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃংখলা রক্ষাকারীরা  ২ দিনও থাকা হলো না নতুন ঘরে গলাচিপায় শর্ট সার্কিটে বসতঘরে আগুন বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে চেকপোস্ট বসিয়ে পুলিশের নিরাপত্তা জোরদার

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে চেকপোস্ট বসিয়ে পুলিশের নিরাপত্তা জোরদার

Sharing is caring!

এস এল টি তুহিন: বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাধীন এলাকার বিভিন্ন স্থালে চেক পোস্ট বসিয়ে হোন্ডা, প্রাইভেট কারসহ বিভিন্ন  যানবাহন চেক করেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রহমান মুকুল।

গত(১৫জুন) স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের বিরোধিতাকারীরা যেন কোনো রকম ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাতে না পারে, তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনীসহ সব বাহিনীকে সজাগ থাকার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ‘আমরা জানতে পেরেছি, এমন একটা ঘটনা ঘটানো হবে,যাতে ২৫ তারিখে আমরা পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান করতে না পারি।

বিরোধিতাকারীরা কী করবে, তা কিন্তু আমরা জানি না। এরই ধারাবাহিকতায় (২১জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতম কর্মকর্তার নির্দেশে কাউনিয়া থানাধীন মরকখোলার পোল সহ বেশকিছু গুরুত্বপূর্ণ স্থালে চেকপোস্ট বসানো হয়েছে। বরিশালের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, পুলিশ কমিশনার নির্দেশক্রমে আগামী ২৫ শে উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

তবে সেতুর উদ্বোধনকে ঘিরে বিভিন্ন স্থানে নাশকতা ঘটনার আশঙ্কায় দেশজুড়ে কঠোর নজরদারি বৃদ্ধি করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বরিশালে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা,বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট পয়েন্টে অফিসার ফোর্সদের  সহায়তায় মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD