বুধবার, ০৬ Jul ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে ইমন মিয়া গ্রেফতার বরিশালে ডাকাত- পুলিশ গোলাগুলি ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় মানববন্ধন করে এলাকাবাসী পদ্মা সেতু উদ্বোধনে বদলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের অর্থনীতি কাশিয়ানীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেখুন পদ্মা সেতু হয়েছে কিনা: খালেদাকে শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ কলাপাড়ায় শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটতি নেই বরিশালে কোরবানিযোগ্য গবাদি পশুর গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের শ্রদ্ধান নিবেদন সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে চেকপোস্ট বসিয়ে পুলিশের নিরাপত্তা জোরদার

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে চেকপোস্ট বসিয়ে পুলিশের নিরাপত্তা জোরদার

Sharing is caring!

এস এল টি তুহিন: বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাধীন এলাকার বিভিন্ন স্থালে চেক পোস্ট বসিয়ে হোন্ডা, প্রাইভেট কারসহ বিভিন্ন  যানবাহন চেক করেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রহমান মুকুল।

গত(১৫জুন) স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের বিরোধিতাকারীরা যেন কোনো রকম ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাতে না পারে, তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনীসহ সব বাহিনীকে সজাগ থাকার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ‘আমরা জানতে পেরেছি, এমন একটা ঘটনা ঘটানো হবে,যাতে ২৫ তারিখে আমরা পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান করতে না পারি।

বিরোধিতাকারীরা কী করবে, তা কিন্তু আমরা জানি না। এরই ধারাবাহিকতায় (২১জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতম কর্মকর্তার নির্দেশে কাউনিয়া থানাধীন মরকখোলার পোল সহ বেশকিছু গুরুত্বপূর্ণ স্থালে চেকপোস্ট বসানো হয়েছে। বরিশালের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, পুলিশ কমিশনার নির্দেশক্রমে আগামী ২৫ শে উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

তবে সেতুর উদ্বোধনকে ঘিরে বিভিন্ন স্থানে নাশকতা ঘটনার আশঙ্কায় দেশজুড়ে কঠোর নজরদারি বৃদ্ধি করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বরিশালে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা,বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট পয়েন্টে অফিসার ফোর্সদের  সহায়তায় মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD