বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
উজিরপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে ইমন মিয়া গ্রেফতার বরিশালে ডাকাত- পুলিশ গোলাগুলি ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ায় মানববন্ধন করে এলাকাবাসী পদ্মা সেতু উদ্বোধনে বদলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের অর্থনীতি কাশিয়ানীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেখুন পদ্মা সেতু হয়েছে কিনা: খালেদাকে শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ কলাপাড়ায় শিশু শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটতি নেই বরিশালে কোরবানিযোগ্য গবাদি পশুর গলাচিপায় ঝুঁকিপূর্ণ ব্রিজ নিয়ে ২ বছর পর্যন্ত ভোগান্তিতে শিক্ষার্থী এবং ব্যবসায়ী বরিশালে জন্ম নিলো তিন কন্যা সন্তান স্বপ্ন-পদ্মা ও সেতু বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের শ্রদ্ধান নিবেদন সিলেটে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে খাদ্য ও বস্ত্র বিতরণ
গলাচিপা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মোঃ মানিক মিয়া গুরুতর অসুস্থ

গলাচিপা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মোঃ মানিক মিয়া গুরুতর অসুস্থ

Sharing is caring!

মাহবুব গলাচিপা প্রতিনিধি মোঃ মানিক মিয়া ১৯৫১ সালে  গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৮ সালে পটুয়াখালী জেলাার লতিফ মিউনিসিপাল সেমিনারি বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৭০ সালে পটুয়াখালী সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন ১৯৬৮-৬৯ সালে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। (শাজাহান ফারুকী ও জহরলাল সরকার কমিটি) ১৯৬৯ এর গণঅভ্যুথান এবং ৭০ সাধারণ নির্বাচন সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করেন। বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন পরবর্তী বঙ্গবন্ধুর সর্বদলীয় সংগ্রাম পরিষদ গঠনের নির্দেশনা অনুযায়ী বৃহত্তর চরকাজল ইউনিয়নের সর্বদলীয় সংগ্রাম পরিষদের সভাপতি নির্বাচিত হন।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে চরবিশ্বাস ইউনিয়নে মুক্তিযোদ্ধারদের ক্যাম্প পরিচালনা ও ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন।  ১৯৮৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

১৯৮৬ সালে গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।  দীর্ঘ প্রায় ২৫ বছর গলাচিপা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন। বর্তমানে গলাচিপা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। তার বাবা ও ভাই ছিলেন বৃহত্তর চরকাজল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান। তার রাজনৈতিক জীবনে সবসময়ে ন্যায়ের পথে থেকে তিনি গলাচিপা উপজেলার একজন গ্রহণযোগ্য ও ত্যাগী আওয়ামীলীগার হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর বিরুদ্ধে দূর্নীতি, ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতার কোন অভিযোগ নেই।বর্তমানে তিনি শারীরিক ভাবে মারাত্বক অসুস্থ। তিনি নিউরোলোজি সহ নানারকম শাররিক সমস্যায় ভুগছেন। চলাফেরায় তিনি অক্ষম হয়ে পড়েছেন। তার পরিবারের পক্ষ থেকে তার জন্য দোয়া চেয়েছেন ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD