বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সড়কের মধ্যে নির্মিত গেট উচ্ছেদের দাবীতে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃদ্ধ প্রেমিককে হত্যা, প্রেমিকা ও তার স্বামী আটক মীরগঞ্জ ফেরিঘাটের ইজারা পেলেন তালুকদার এন্টারপ্রাইজ, জনমনে স্বস্তি গলাচিপা শিক্ষা কল্যাণ ট্রাস্টের অধীনে ৫০ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক প্রদান কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস বরিশালে ঝোপের মধ্যে কাঁদছিলো নবজাতক, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বরিশালে আন্দোলন-সংগ্রামে কারাবরনকারী নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী বিতরন গলাচিপা নাগরিক কমিটি সভাপতি সোহরাব, সম্পাদক শংকর বরিশালে নানা আয়োজনে মহান স্বাধিনতা ও জাতীয় দিবস উদযাপিত স্বাধীনতা দিবসে সাধারনের প্রদর্শনের জন্য উম্মুক্ত কোস্টগার্ড জাহাজ বিসিজিএ বগুড়া বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা বরিশালে পালিত হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের দোল পূর্ণিমা উৎসব পটুয়াখালী/উভ/হিন্দু পাড়াগুলোতে উদযাপিত হচ্ছে হলি উৎসব কুয়াকাটা সৈকতে ভেসে আসছে হাজার হাজার মৃত জেলিফিশ
গলাচিপা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মোঃ মানিক মিয়া গুরুতর অসুস্থ

গলাচিপা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মোঃ মানিক মিয়া গুরুতর অসুস্থ

Sharing is caring!

মাহবুব গলাচিপা প্রতিনিধি মোঃ মানিক মিয়া ১৯৫১ সালে  গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৮ সালে পটুয়াখালী জেলাার লতিফ মিউনিসিপাল সেমিনারি বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৭০ সালে পটুয়াখালী সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন ১৯৬৮-৬৯ সালে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। (শাজাহান ফারুকী ও জহরলাল সরকার কমিটি) ১৯৬৯ এর গণঅভ্যুথান এবং ৭০ সাধারণ নির্বাচন সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করেন। বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন পরবর্তী বঙ্গবন্ধুর সর্বদলীয় সংগ্রাম পরিষদ গঠনের নির্দেশনা অনুযায়ী বৃহত্তর চরকাজল ইউনিয়নের সর্বদলীয় সংগ্রাম পরিষদের সভাপতি নির্বাচিত হন।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে চরবিশ্বাস ইউনিয়নে মুক্তিযোদ্ধারদের ক্যাম্প পরিচালনা ও ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন।  ১৯৮৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

১৯৮৬ সালে গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।  দীর্ঘ প্রায় ২৫ বছর গলাচিপা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন। বর্তমানে গলাচিপা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। তার বাবা ও ভাই ছিলেন বৃহত্তর চরকাজল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান। তার রাজনৈতিক জীবনে সবসময়ে ন্যায়ের পথে থেকে তিনি গলাচিপা উপজেলার একজন গ্রহণযোগ্য ও ত্যাগী আওয়ামীলীগার হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর বিরুদ্ধে দূর্নীতি, ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতার কোন অভিযোগ নেই।বর্তমানে তিনি শারীরিক ভাবে মারাত্বক অসুস্থ। তিনি নিউরোলোজি সহ নানারকম শাররিক সমস্যায় ভুগছেন। চলাফেরায় তিনি অক্ষম হয়ে পড়েছেন। তার পরিবারের পক্ষ থেকে তার জন্য দোয়া চেয়েছেন ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD