মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু বরিশালে বৃষ্টি প্রার্থনায় ২য় বারের মত নামাজ আদায় কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য
বরগুনা জেলার আমতলীতে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বরগুনা জেলার আমতলীতে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Sharing is caring!

হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ বরগুনা জেলার  আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী নামক স্থান থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ ।

যানাযায়, আটককৃত মোঃ এনামুল হক (৩২)কে ২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

আমতলী থানা সূত্রে জানাগেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ সোহেলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মাদক ক্রয় বিক্রয়ের সময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এনামুল হককে আটক করে আমতলী থানা পুলিশের চৌকস সদস্যরা। এ সময় তার শরীর তল্লাশী করে ২০০পিচ ইয়াবা জব্দ  করা হয়।

এ ব্যপারে এনামুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। ১৫ নভেম্বর  রবিবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানাযায়।

এবিষয় আমতলী থানার এস,আই সোহেল  বলেন,আমতলীতে কোন মাদক থাকতে পারবে না,প্রতিনিয়ত আমাদের এ ধরনের অভিযান  অব্যহত থাকবে বলে  তিনি জানান।

এ ব্যপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, ২০০ পিচ ইয়াবাসহ মাদক কারবারী এনামুল হককে গ্রেফতার করা হয়েছে। আটক কারীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং ১৫ নভেম্বর  তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান  তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD