মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
ফতুল্লায় আটকরা নব্য জেএমবির, সাম্প্রতিক হামলায় সম্পৃক্ত

ফতুল্লায় আটকরা নব্য জেএমবির, সাম্প্রতিক হামলায় সম্পৃক্ত

Sharing is caring!

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় অবস্থিত একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে আটক রুমি মূলত নব্য জেএমবির সদস্য। সম্প্রতি ঢাকার ঢাকার পাঁচটি হামলা ও হামলাচেষ্টার সঙ্গে তাদের যোগসূত্র রয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় অবস্থিত একটি বাড়িতে অভিযান চলাকালে সাংবাদিকদের একথা বলেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

মনিরুল ইসলাম বলেছেন, এ বাড়িটিতে বিস্ফোরণ ও বোমা তৈরির কিছু সরঞ্জাম রয়েছে যা বিগত সময়ে ঢাকায় যেসব বিস্ফোরণে উদ্ধার করা হয়েছে তার সঙ্গে মিল রয়েছে।

তিনি বলেন, মূলত এ বাড়িতে তারা ছিল না। পাশের একটি বাসা থেকে রুমি নামে একজনকে আটক করা হয়েছে। আর তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে। ঢাকার বড় বড় হামলার সঙ্গে তার যোগসূত্র রয়েছে।

অভিযান এখনও শেষ হয়নি, পরে আরো বিস্তারিত জানানো হবে বলে জানান মনিরুল।

এর আগে ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা জয়নাল আবেদীনের বাড়িটি ঘিরে রাখে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

এসময় জয়নাল আবেদীনের দু’ছেলেসহ তিনজনকে আটক করা হয়। আটক তিনজন হলেন- ফরিদ উদ্দিন রুমি (২৭), ফরিদের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২২) ও আরেক ছেলে জামাল উদ্দিন রফিক (২৩)।

সকাল সাড়ে ১০টার দিকে টিনশেডের বাড়িটিতে প্রবেশ করেন ওই ইউনিটের সদস্যরা।

জেলা পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন বাংলানিউজকে জানান, ওই বাড়িতে কোনো ধরনের বিস্ফোরকদ্রব্য আছে কিনা তা জানতে ও থাকলে নিষ্ক্রিয়করণে বোম্ব ডিসপোজাল ইউনিট আনা হয়।
এখন ওই বাড়িতে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা অভিযান শুরু করেছেন।

এদিকে ওই বাড়ির আশ-পাশের ১৭টি বাড়ির লোকজনদের নিরাপদ স্থানে সরিয়ে তাদের বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD