মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
কুয়াকাটায় হোটেল “সান মেরিনা”র মালিকানা সম্পর্কে আবেদ আলীর ফেসবুক পোস্ট নিয়ে কৌতুহল

কুয়াকাটায় হোটেল “সান মেরিনা”র মালিকানা সম্পর্কে আবেদ আলীর ফেসবুক পোস্ট নিয়ে কৌতুহল

Sharing is caring!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালীর কুয়াকাটায় নির্মাণাধীন হোটেল ‘সান মেরিনা’র মালিক পরিচয় দিয়ে ১৮ মে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছিলেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী।

এতে তিনি লেখেন, ‘আমাদের নতুন হোটেলের ভিত্তিপ্রস্তর স্থাপন করলাম আজ। সমুদ্রকন্যার পাড়ে আজীবন নিজের জন্য একটা থাকার ব্যবস্থা ও একই সঙ্গে একটা হোটেলের মালিকানা অর্জন করতে আপনিও শেয়ার কিনতে পারেন। শেয়ার কিনতে যোগাযোগ করুন। বিসিএস প্রিলিমিনারি পরীক্ষাসহ পিএসসি’র প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত অভিযোগে তাকে গ্রেপ্তারের পর থেকে এ হোটেল নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, সান মেরিনা হোটেলের জায়গাটি খালি পড়ে আছে। চারদিকে সীমানাপ্রাচীর দেওয়া, সামনে একটি সাইনবোর্ড টাঙানো আছে। এতে লেখা ‘হোটেল সান মেরিনা, কুয়াকাটা। শেয়ার বিক্রি চলিতেছে।’ সঙ্গে একটি হটলাইন নম্বর দেওয়া আছে। জমিটির সামনের অংশে শ্রমিকদের থাকার জন্য ৬-৭টি শেড তৈরি করা হয়েছে।

 

কুয়াকাটার স্থানীয় বাসিন্দা এবং হোটেল সমুদ্র বাড়ির স্বত্বাধিকারী জহিরুল ইসলাম মিরন জানান, সান মেরিনা হোটেলটি এখনো নির্মিত হয়নি। হোটেল নির্মাণের জায়গাটি খালি পড়ে আছে। এর মালিকের নাম মো. মোশারফ হোসেন। তিনি লিবার্টি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। ২০১০ সালে ‘হোটেল সান মেরিনা’ নির্মাণের জন্য কুয়াকাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাঞ্জুপাড়ায় ৪০ শতক জমি ক্রয় করেন তিনি।

 

নির্মাণাধীন হোটেল সান মেরিনার মালিক মোশারফ হোসেন মুঠোফোনে জানান, সান মেরিনা হোটেলের মূল মালিক আমি। হোটেলের শেয়ার বিক্রির বিজ্ঞাপন দেখে একটি শেয়ার কিনতে আগ্রহ দেখান আবেদ আলী। ৩ মাস আগে আমার লোকের কাছ থেকে ক্রয়ের বিস্তারিত জেনে যান তিনি। আবেদ আলীকে টাউট প্রকৃতির বলে মনে হয়েছে। আমি তাকে কখনও দেখিনি। এ বিষয়ে ঢাকায় জিডি করব ভাবছি।

 

 

মোয়াজ্জেম হোসেন

কলাপাড়া

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD